সারাদেশ

এমপি হতে চাওয়া তাদের ভাওতাবাজি : ইঞ্জিনিয়ার মাসুম

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, সোনারগাঁয়ে আজকে প্রার্থীর ছড়াছড়ি। বারোর অধিক নৌকার প্রার্থী। তিন মাস আগেও আমরা এতো প্রার্থী দেখি নাই। এমপি উপজেলা চেয়ারম্যান হওয়ার জন্য আওয়ামী লীগ ও রাজনীতি করা এটা তাদের ভাওতাবাজি। এই ভাওতাবাজির অবসান সোনারগাঁয়ে হওয়া উচিত।

জাতীয় দৈনিক আজকের দর্পণ পত্রিকার ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২২ সেপ্টেম্বর আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

‘সোনারগাঁয়ে নৌকার যোগ্য ব্যক্তি রয়েছে’ উল্লেখ করে তিনি আরও বলেন, আমরা নৌকার মনোনয়ন চাইনি। আমরা তো বলিনি নৌকার মনোনয়ন দেওয়া হোক। আমরা জানি আমাদের থেকে যোগ্য লোক রয়েছে। আমাদের একজন সাবেক এমপি অভিবাবক রয়েছে। বিগত সময়ে দেখেছি অনেক চেয়ারম্যান প্রার্থী কায়সার ভাইয়ের পায়ের সামনে বসে আছে। আমরা তাকে এখনো ভালোবাসি আগামীতেও ভালোবাসবো।

‘জনসভায় কায়সার হাসনাতকে সম্মাণ করা হয়েছে’ মন্তব্য করে মাসুম বলেন, অনেক থানা প্রেসিডেন্ট সেক্রেটারি সেদিন ওইখানে বক্তব্য দেয়নি। এর জন্য কায়সার ভাইকে দেয়া হয়নি। আমাদের মতামত নিয়ে উনি (শামীম ওসমান) ও স্বরাষ্টমন্ত্রী বক্তব্য দিবে এরকম সিদ্বান্ত ছিলো। ভূইয়া সাহেবও বক্তব্য দিতে পারতো। কায়সার ভাইকে এমপি হিসেবে যথেষ্ট মর্যাদা দেওয়া হয়েছে ওইদিন। সামনের সারিতে বসাইয়া উনি (শামীম ওসমান) স্বরাষ্টমন্ত্রীর সাথে পরিচয় করিয়ে দিছে।

মাসুম আরও বলেন, সোনারগাঁয়ের ইতিহাসে আমরা শামীম ওসমানের জনসভায় সব্বোর্চ শোডাউন করেছি। আমি বলেছিলাম সব্বোর্চ শোডাউন করবো। আমরা কথায় নয় কাজে করিয়ে দিয়েছি। দুইটা জাহাজ করে ১২ হাজার লোক নিয়েছি। আমরা ধূলার মধ্যে দাঁড়িয়ে ছিলাম। পাঁচ ঘন্টা আমাদের নাক মুখ দিয়া ধূলা গেছে। আমরা রাজণীতি করার জন্য এসেছি, এমপি হওয়ার জন্য আসি নাই।

আওয়ামী লীগের এ নেতা বলেন, সামনে আমাদের কঠিন দিন। অক্টোবরের ১ তারিখ থেকে আবার জ্বালাও পোড়াও আসতে পারে। আমাদের কাছে তথ্য রয়েছে কারণ আমরা নৌকার চেয়ারম্যান।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ কায়সার হাসনাত, যুগ্ম সম্পাদক মো. আশরাফুজ্জামান, প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলু, বারদী ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান লায়ন বাবুল, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান সামসুল আলম, আজকের দর্পণ পত্রিকার সোনারগাঁ প্রতিনিধিসহ আরও অনেকে।

Back to top button