সারাদেশ

উপজেলা নির্বাচনে ‘ভূমিদস্যুরা’ প্রার্থী হচ্ছে: খোকন

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন বলেছেন, সমাজে আজকে অশিক্ষিত-মূর্খ-চোর-ডাকাত-খুনিরা নেতৃত্ব দিচ্ছে। আজকে উপজেলায় প্রার্থী কারা হচ্ছে? যারা জায়গা-জমি দখল, মানুষের হক বঞ্চিত ও ভূমিদস্যুতা করছে তারাই প্রার্থী হচ্ছে। দেশনায়ক তারেক রহমানের নির্দেশে ৭ জানুয়ারি যেভাবে মানুষ ভোট বর্জন করেছে, ঠিক সেভাবে সাধারণ জনগণও উপজেলা নির্বাচন বর্জন করবে। 

বুধবার (১৫ মে) সকালে রুপগঞ্জে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াসউদ্দিনকে অবৈধ সরকারের মিথ্যা মামলায় জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের প্রতিবাদে উপজেলা বিএনপির আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাচন প্রসঙ্গে তিনি এসব কথা বলেন। 

খোকন আরও বলেন, গনতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে। তাকে আটকে রেখে গনতন্ত্রকে আটকে রাখা যাবে না। শহীদ জিয়ার নাম এ দেশ থেকে মুছে ফেলা যাবে না। তার সৈনিকরাও এ দেশের মানুষের সাথে বেঈমানি করে নাই। আগামী নির্বাচনেও তারা বেঈমানি করবে না। 

মানববন্ধনে উপজেলা বিএনপির সভাপতি এভভোকেট মাহফুজুর রহমান হুমায়ুনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব সালাউদ্দিন সালু  উপজেলা বিএনপির সাধারন সম্পাদক বাছিরউদ্দিন বাচ্চু, কাঞ্চন পৌর বিএনপির সাধারন সম্পাদক মফিকুল ইসলাম খানসহ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Back to top button