সারাদেশ

আদালতপাড়ায় বিএনপি আইনজীবীদের বিক্ষোভ

নারায়ণগঞ্জে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা সাজানো বানোয়াট ও গায়েবী মামলার অভিযোগ তুলে প্রতিবাদে আদালত পাড়ায় বিক্ষোভ মিছিল ও জেলা পুলিশ সুপার কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেছে ইউনাইটেড ল’ইয়ার্স ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলা শাখা ।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ের অভিমুখে এই অবস্থান নেন আইনজীবীরা। এর আগে আইনজীবী সমিতির ভবনের সামনে জড়ো হোন তারা। পরে সেখান থেকে ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে আদালতপাড়ায় মিছিল করে এসে অবস্থান নেন।

অবস্থান কর্মসূচিতে থেকে বক্তারা নারায়ণগঞ্জে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা সাজানো বানোয়াট ও গায়েবী মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এসকল মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহারের পাশাপাশি ভবিষ্যতে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে অহেতুক মিথ্যা মামলা না করার জন্য পুলিশ প্রশাসনের কাছে অনুরোধ করেন।
নারায়ণগঞ্জ জেলা জাসদের সভাপতি ও সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট খলিলুর রহমানের সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন মহানগর বিএনপির আহ্বায়ক ও আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির, মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন, কেন্দ্রীয় আইনজীবী ফোরামের প্রচার সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান খান, জেলা আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ জাকির, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজুল হক হান্টু, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট একেএম ওমর ফারুক নয়ন, ল’ইয়ার্স কাউন্সিলের সভাপতি অ্যাডভোকেট মাঈন উদ্দিন আহমেদ, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট রফিক আহমেদ, জেলা আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লাসহ প্রমুখ।
Back to top button