সারাদেশ

আড়াইহাজারে বিস্ফোরণে দগ্ধ দুই নারীর মৃত্যু

আড়াইহাজারে একটি বাসায় বিস্ফোরণে দগ্ধ দুই নারীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় দগ্ধ আরও দুইজন বর্তমানে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাত সোয়া এগারোটার দিকে উপজেলার আড়াইহাজার বাজার এলাকায় পাঁচতলা ভবনের চারতলার একটি ফ্ল্যাটে এই ঘটনা ঘটে।

মারা যাওয়া দুইজন হলেন- কানিজ খাদিজা নিপা (৩৯) ও সায়মা আক্তার (৪০)।দগ্ধ দুইজন হলেন- নিপার মা হাসিনা মমতাজ (৫৫) ও সায়মার স্বামী সোহান তালুকদার (৪৫)।

বিষয়টি নিশ্চিত করে বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, নিপা ও সায়মা উভয়ের শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়। তাদের মধ্যে নিপা সকালে ও সায়মা দুপুরে মারা যান।দগ্ধ দুইজনের অবস্থাও আশঙ্কাজনক। তাদের মধ্যে সোহানের শরীরের ১০০ ভাগ ও হাসিনার ৫৫ ভাগ দগ্ধ হয়েছে।

দগ্ধ সোহানের ভাগিনা ফাহিম মোল্লা জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজার বাজারের পাশে একটি বাড়ির চতুর্থতলায় ভাড়া থাকেন সোহান ও তার স্ত্রী সায়মা। রাত ১২টার দিকে তিনি খবর পান, ওই বাসায় বিস্ফোরণে আগুন লেগেছে। তখন তিনি বাসা থেকে তাদের চারজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে সকালে তাদেরকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসেন।

 

Back to top button