সারাদেশ

অনুমতি দিলে নির্বাচন করবেন সেলিম ওসমান

জনগণ অনুমতি দিলে আগামী নির্বাচন করবেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান।

তিনি বলেন, যদি আপনারা অনুমতি দেন তাহলে আগামী নির্বাচন করবো। এর আগে আমার মা আমাকে নির্বাচন করার অনুমতি দিয়েছিলো। তারপর আমার বড় বোন আমাকে নির্বাচন করতে বলেছিলো। এবার আমার জনগন আমাকে বলবে, দলের থেকে নির্বাচন করবো, নাকি আমার নিজের থেকে নির্বাচন করবো। আপনারাই আমার মনোনয়ন দিবেন। আপনারা চাইলে আমি নির্বাচন করবো।

শনিবার (১৪ অক্টোবর) দুপুরে আলীরটেক ইউনিয়নে বহুল প্রতিক্ষিত ডিক্রিরচর ঘাটে ফেরি উদ্বোধন শেষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

সেলিম ওসমান বলেন, আজকে ফেরি উদ্বোধন হয়েছে। রাস্তার পরে রাস্তা হবে। আমি থাকি আর না থাকি যে নকশা চালু হয়েছে তা চলবে। আপনারা কেউ জমি বিক্রি করবেন না, বিক্রি করলে পরে কিন্তু আফসোস করবেন। কেননা আলীরটেক হবে পর্যটন এলাকা।

জেলা সড়ক ও জনপথ অফিসের নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌস বলেন, আজকে উদ্বোধন হওয়া দুইটি ফেরি প্রাথমিক পর্যায়ে সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। পরবর্তীতে প্রয়োজনবোধে অন্য ব্যবস্থা নেয়া হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেলিম ওসমান পত্নী নাসরিন ওসমান, আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন, জেলা জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানুসহ প্রমুখ।

Back to top button