সারাদেশ

‘সোনারগাঁ আওয়ামী লীগকে দূর্বল করার চেষ্টা’

জনপ্রতিনিধি নেতাকর্মীদের নিয়ে অপপ্রচারে ক্ষুব্ধ তৃণমূল

সমর্থন না পাওয়ায় সোনারগাঁ আওয়ামী লীগেকে দূর্বল ও উপজেলা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে উঠেপড়ে লেগেছেন উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মাহফুজুর রহমান কালাম।

অভিযোগ উঠেছে, সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইসবুকে) ‘আব্দুল হাই ও সোনারগাঁ উপজেলা তৃনমূল আওয়ামী লীগ’ নামে ফেক আইডি তৈরি করে স্থানীয় এমপি কায়সার হাসনাতের সংসদ নির্বাচনে যারা গূরুত্বপূর্ন ভূমিকা পালন করেছে তাদেরকে টার্গেট করে মিথ্যা অপপ্রচার চালিয়ে মান সম্মান ক্ষুন্ন করে যাচ্ছেন উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মাহফুজুর রহমান কালামের সমর্থকরা।

জানা যায়, উপজেলার ইউপি চেয়ারম্যান-আওয়ামী লীগ নেতা সোহাগ রনি-ছাত্রলীগ সভাপতি রাশেদুল ইসলাম রাসেল ও সেক্রেটারি শফিকুল ইসলাম সাগরকে ফেক আইডির মাধ্যমে হেয়-প্রতিপন্ন করার পাশাপাশি গনমাধ্যমে মিথ্যা সংবাদ প্রকাশ করেও হয়রানি করছেন তিনি। এমন পরিস্থিতিতে পুরো সোনারগাঁজুড়ে তীব্র প্রতিক্রিয়া ও ক্ষোভ সৃষ্টি হয়েছে তৃনমূল নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে।

তৃনমূল বলছে, পরাজয় টের পেয়ে মাহফুজুর রহমান কালাম এসব করছে। তাই বিএনপির মতো নির্বাচন বানচাল করতে চাইছেন। তার সাথে আছে কিছু সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তাই নিজের অপরাধ আড়াল করতে এমন মিথ্যাচার বলে মনে করেন তারা।

সোনারগাঁ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সাথে কথা হলে তিনি ‘সময় সকালের’ প্রতিবেদককে জানান, ‘একজন প্রার্থীকে সার্পোট না দেওয়ায় শুরু হয়েছে কাহিনী। নির্বাচন আসলে চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতাদের নিয়ে এমন গুজব ছড়ানো হয়। দুইদিন আগে গুজব ছড়িয়েছে আমি নাকি হাসপাতালে ভর্তি। ভদ্র মানুষ এগুলো করে না, যারা ক্রিমিনাল ও নিলজ্জ তারাই এগুলো করে।’

এ ঘটনায় ফেইক আইডি ব্যবহারকারীদের বিরুদ্ধে জিডি করা হয়েছে বলে জানান সোনারগাঁ আওয়ামী লীগের এ জ্যেষ্ঠ নেতা।

Back to top button