রাজনীতি

মামলা ও গ্রেফতার ভয় মাথায় নিয়েই আন্দোলন সংগ্রাম করবে ফতুল্লা থানা বিএনপি

মামলা ও গ্রেফতার ভয় মাথায় নিয়েই আন্দোলন সংগ্রাম করবে ফতুল্লা থানা বিএনপি

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) আগামী জাতীয় সংসদ নির্বাচন যতই এগিয়ে আসচ্ছে ততই তিব্র থেকে তিব্র হচ্ছে বিএনপির আন্দোলন। সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জ ফতুল্লা থানা বিএনপির নেতাকর্মীরাও কেন্দ্রের নির্দেশে আন্দোলন সংগ্রামে সবসময় সক্রিয় ভুমিকা রাখছে। এই আন্দোলন সংগ্রাম করতে গিয়ে মামলায় জর্জরিত ফতুল্লা থানা বিএনপির নেতাকর্মীরা। বর্তমানে বিএনপি একদফা একদাবী আন্দোলন চালিয়ে যাচ্ছে, এই আন্দোলনে মামলা ও গ্রেফতার ভয় মাথায় নিয়েই মাঠে থাকবে বলে জানিয়েছেন ফতুল্লা থানা বিএনপির নেতাকর্মীরা।

এই বিষয়ে ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু’র কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবো কোনো কিছুতেই পিছপা হবো না। আমাদের বিরুদ্ধে মামলা হামলা হবে এগুলো মাথায় নিয়েই রাজপথে সংগ্রাম করতে হবে। কিছুদিন আগেও ফতুল্লা থানা বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে একটা মামলা দায়ের করা হয়েছে। ফতুল্লা থানা বিএনপিকে আন্দোলন সংগ্রাম থেকে দূরে রাখতে একেরপর এক মামলা দিয়ে যাচ্ছে। ফতুল্লা থানায় সর্বশেষ যে মামলাটা হয়েছে সেখানে পারলে আমাকেও মামলায় জরিয়ে দিতো কিন্তু আমার নামটা দিয়ে পারে নাই কারণ আমি আন্দোলন করতে গিয়ে চোঁখে গুলি খেয়ে চিকিৎসাধীন অবস্থায় আছি বিষয়টি মিডিয়ায় জানাজানি হয়েছে তাই আমার নামটি দেওয়া হয়নি।

একই বিষয়ে ফতুল্লা থানা বিএনপির সহ-সভাপতি হাজী শহীদুল্লাহ্ ‘র কাছে জানতে চাইলে তিনি বলেন, একেরপর এক মামলা দেওয়া হচ্ছে, যদি আরো মামলাও দেয় তবুও আন্দোলন সংগ্রাম থেকে পিছপা হবো না। মামলার জালে বন্দি করে আমাদের আন্দোলন ঠেকাতে পারবে এই স্বৈরাচারী সরকার। আমাদের আন্দোলন সংগ্রামের ভয়ে পুলিশ এখন মনগড়া ঘটনা তৈরী করে নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা সাজায়। তবে এই সাজানো মামলায় গ্রেফতার ভয় থাকলেও এগুলো মাথায় নিয়েই আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবো ইনশাআল্লাহ।

একই বিষয়ে কুতুবপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আনোয়ার হোসেন, বলেন, বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে এবং একেবারে নিশ্চিহ্ন করে দেওয়ার জন্য সরকার মরিয়া হয়ে উঠেছে তাই যখন যেভাবে পাচ্ছে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে একেরপর এক মামলা দিচ্ছে। এই তো কিছুদিন আগেও ফতুল্লা থানায় আমাদের বিরুদ্ধে একটা ভূয়া ও মিথ্যা মামলা দেওয়া হয়েছে যার কোনো বৃত্তি নাই। মূলত সামনে জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে পুলিশ আমাদের হয়রানি করছে। যাতে করে আমরা কোনো আন্দলোন সংগ্রাম করতে না পারি, তবে আমাদের আন্দোলন সংগ্রাম তারা কোন ভাবেই আটকাতে পারবে না।

ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. আব্দুল বারি ভূইয়া, সিনিয়র সহ-সভাপতি সুলতান মাহমুদ মোল্লা, সাংগঠনিক সম্পাদক হাসান আলী, ফতুল্লা ইউনিয়ন বিএনপির সভাপতি হাসান মাহমুদ পলাশ, ফতুল্লা থানা বিএনপির কোষাধ্যক্ষ নজরুল ইসলাম মাদবর সহ ফতুল্লা থানা বিএনপির অন্যান্য নেতাকর্মীদের বক্তব্যও একই তারা আন্দোলন থেকে পিছপা হবে না। মামলা হামলা যতই হোক আন্দোলন সংগ্রাম চালিয়েই যাবে সরকার পতন না হওয়া পযন্ত।

 

Back to top button