সারাদেশ

সিদ্ধিরগঞ্জে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

“অগ্রযাত্রায় অবিচল” স্লোগানে মহান ভাষার মাসে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দৈনিক যুগান্তরের ২৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারী) দুপুরে সিদ্ধিরগঞ্জের তাজমহল চাইনিজ রেষ্টুরেন্টে যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া ও কেক কাটার আয়োজন করা হয়।

দৈনিক যুগান্তরের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ও সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সভাপতি হোসেন চিশতী সিপলুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিসিএস ক্যাডার (শিক্ষা) ও সবুজবাগ সরকারী কলেজের সহকারী অধ্যাপক সিরাজুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান (পিপিএম বার), কাঁচপুর হাইওয়ে থানার শিমরাইল ক্যাম্প ইনচার্জ ট্রাফিক ইন্সপেক্টর মশিউর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ইয়াছিন মিয়া, দৈনিক জনকণ্ঠের নারায়ণগঞ্জ স্টাফ রিপোর্টার মোঃ খলিলুর রহমান, বিশিষ্ট সাংবাদিক নজরুল ইসলাম বাবুল, সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা, টিভি সাংবাদিক ও ইচ্ছে পূরণের উদ্যোক্তা সৌরভ ইমাম, দৈনিক যুগান্তরের রূপগঞ্জ প্রতিনিধি এ হাই মিলন, ফতুল্লা প্রতিনিধি আলামিন প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক ফরহাদ হোসাইন, যুগ্ম-সম্পাদক সাংবাদিক আসাদুজ্জামান নূর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম এ শাহীন, সাংবাদিক হাছান মজুমদার বাবলু, সিদ্ধিরগঞ্জ থানা স্বজন সমাবেশের সভাপতি ও সাহিত্যিক লুৎফর রহমান সরদার, সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সদস্য মোঃ আরিফ হোসেন, মোঃ ইসমাইল হোসেন মিলন, কামরুল হাসান, মো. জাকির হোসেন ও এম এইচ সৈকত, বিশিষ্ট ব্যবসায়ী রহমত উল্যাহ, ফজলুল হক ও আব্দুল হাকিম শাহ্ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা, যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া করে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। এছাড়া যুগান্তরের প্রকাশক ও যমুনা গ্রুপের চেয়ারম্যান সালমা ইসলামের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

বক্তারা যুগান্তরের স্বপ্নসারথি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মৃতিময় বর্ণাঢ্য জীবনের নানাদিক তুলে ধরে বলেন, “কর্মে তুমি বেঁচে থাকবে। আমরা তোমাকে ভুলবো না।”

Back to top button