সারাদেশ

ঢাকায় তারুণ্যের সমাবেশে মহানগর যুবদলের বিশাল শোডাউন

এক দফা দাবি আদায়ের লক্ষ্যে দেশ বাঁচাতে ঢাকা বিভাগীয় তারুণ্যের সমাবেশে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে যুবদলের হাজার হাজার নেতাকর্মীদের নিয়ে রাজধানীতে তাক লাগানো বিশাল শোডাউন করেছে মহানগর যুবদল। এসময়ে মহানগর যুবদলের নেতাকর্মীদের মুখে এক দফা দাবির শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে রাজধানীর রাজপথ।

শনিবার (২২ জুলাই) দুপুর ২টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের যৌথ উদ্যোগে এ সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে তারুণ্যের সমাবেশকে সফল করতে সকাল থেকেই নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন তিনটি থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে রাজধানীর মৎস্য ভবনের সামনে জড়ো হতে থাকে।পরে দুপুর ১টার দিকে মহানগর যুবদলের নেতা-কর্মীরা ফেস্টুন- ব্যানারে সুসজ্জিত হয়ে মাথায় যুবদল লেখা লাল রঙের ক্যাপ পরিধান করে জাতীয় ও দলীয় পতাকা হাতে নিয়ে সরকারের পদত্যাগসহ ১দফা দাবিতে শ্লোগানে শ্লোগানে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ অংশগ্রহণ করেন।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে আরও উপস্থিত ছিলেন, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাইদুর রহমান সোহেল, মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, সাহেদ আহম্মেদ, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, সাবেক সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খানসহ মহানগর যুবদলের আওতাধীন নারায়ণগঞ্জ সদর, সিদ্ধিরগঞ্জ ও বন্দর থানা এবং ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতৃবৃন্দ।

Back to top button