সারাদেশ

ছাগল পাগল শিশুর পিছনে ঘুরছে বিএনপি : শাহ নিজাম

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম বলেছেন, আজকে দল ১৫ বছর ধরে ক্ষমতায়। আমার নেতা শামীম ওসমান দু:খী মানুষের পাশে দাঁড়ানো ও কোথায় কি সমস্যা সেটা দেখার নির্দেশ দিয়েছেন। আমি সেটা পালন করেছি। কোনো সরকারি সুবিধা ভোগ করি নাই। আমি টেন্ডার, জুট ও ডিস ব্যবসার সাথে জড়িত না। আমি চেষ্টা করেছি ন্যায়গতভাবে সৎভাবে নিজেকে উপস্থাপন করার।

শনিবার সন্ধ্যায় ফতুল্লা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের কার্যালয়ের উদ্বোধন ও কর্মসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, আজকে দেশে বড় ষড়যন্ত্র হচ্ছে। সেই ষড়যন্ত্রের বিরুদ্ধে আমরা সংগ্রাম করে যাচ্ছি। আমরা সরকারি দল, কখনো নিজের মধ্যে অনুভব করতে পারি নাই। আমরা অপচেষ্টা ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার থাকার জন্য বারবার পথসভা করেছি। সারা বিশ্ব এই দেশকে একটি তলাবিহীনর রাষ্ট্র হিসেবে জানতো, আজকে সেই রাষ্ট্রটিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বুদ্ধিমত্তা, শক্তি আর অক্লান্ত পরিশ্রম দিয়ে উন্নত জাতি হিসেবে প্রতিষ্ঠিত করেছে। একটা সময় বাংলাদেশের মানুষদের মিসকিন জাতি হিসেবে জানতো, এখন সেই জাতির অর্থনীতিক উন্নয়ন নিয়ে সারাবিশ্ব আর্শ্চয। তাই দেশ-বিদেশ থেকে ষড়যন্ত্র হচ্ছে। ষড়যন্ত্র হচ্ছে আমাদের বির্তকিত করার জন্য, ষড়যন্ত্র হচ্ছে আমাদের নেতাকর্মীদের বির্তকিত করার জন্য। এটা অব্যাহত থাকবে। ষড়যন্ত্রকারী ভেতরের কেউ হতে পারে! কারণ বঙ্গবন্ধুকে হত্যা করেছে মোস্তাকের মতো লোকেরা।

শাহ্ নিজাম আরও বলেন, আজকে বিএনপি তত্বাবধায়ক সরকারের কথা বলে সারা বাংলাদেশের মধ্যে অরাজকতা সৃষ্টি করছে। অথচ, ১৯৯৬ সালের নির্বাচনের আগে বাংলাদেশের সকল পার্টি মিলে তত্বাবধায়ক সরকারের দাবি তুললো, তখন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বলে ছিল তত্বাবধায়ক সরকার আবার কি? তত্বাবধায়ক সরকার বলে কোন কথা নাই, তত্বাবধায়ক সরকার যে হবে, সে হয় ছাগল, পাগল নয় শিশু। আজকে সেই ছাগল, পাগল, শিশুর পিছনে ঘুরছে বিএনপি। আপনারা গণতন্ত্রের কথা বলেন, ভোটের অধিকারের কথা বলেন। আমেরিকাতে নির্বাচন হয় নির্বাচিত প্রেসিডেন্টের অধিনে, ইংল্যান্ডে নির্বাচন হয় নির্বাচিত প্রধানমন্ত্রীর অধিনে; এটাইতো গণতন্ত্র। গণতন্ত্রের জন্য যদি কথা বলেন, তাহলে এই গণতন্ত্রই মানেন? আপনারা নির্বাচন করার চেষ্টা করছেন না, আপনারা চেষ্টা করছেন এই দেশের অর্থনীতি ভেঙ্গে দেওয়ার জন্য।

শাহ্ নিজাম বলেন, যদি কোন বিএনপি নেতা আমার সামনে মাইকে দাঁড়িয়ে আমাকে ডিবেটিং করতে পারে, তাহলে আমি বিএনপির পক্ষে নির্বাচন করবো। আর যদি না পারে তাহলে তাঁর কাছে অনুরোধ থাকবে যে এলাকায় বক্তব্য দিবেন, সেখানেই নাকে খর দিয়ে বিএনপি ছেড়ে চলে যাবেন। কখনো সন্ত্রাসের রাজনীতি করবেন না।

Back to top button