সারাদেশ

হাসিনা জনগণকে জিম্মি করে ক্ষমতায় টিকে আছে : মামুন মাহমুদ

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ বলেছেন, এই রায় শেখ হাসিনার। এই রায় আমরা মানি না। এ রায় বাংলাদেশের জনগণ মানে না। শেখ হাসিনা বাংলাদেশের ১৮ কোটি জনগণকে জিম্মি করে ক্ষমতায় টিকে আছে। এ সরকার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকেই ভয় পায় না ওরা ডাঃ জোবায়েদা রহমানকেও ভয় পেয়ে তিন বছরের সাজা দিয়েছেন। এখন আমাদের দাবি একটাই, সেটা হলো শেখ হাসিনার পদত্যাগ।

শুক্রবার (৪ আগষ্ট) নারায়নগঞ্জ সিদ্ধিরগঞ্জের ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ডাচবাংলা পয়েন্টের পাশে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহŸায়ক কমিটির সাবেক সদস্য সচিব শাহ আলম হীরা, সিদ্ধিরগঞ্জ ৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি উকিল উদ্দিন ভূঁইয়া, ৭ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি আফজাল হোসেন ও ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি গাজী মনির হোসেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি জুয়েল রানাসহ সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানা বিএনপি ও অংগসংগঠনের নেতা-কর্মীরা।

তিনি বলেন, আমরা আন্দোলন সংগ্রামের মাধ্যমে তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবো। তিনি বীরের বেশে আসবেন ফিরে বাংলাদেশে।

Back to top button