Uncategorized

সংঘাত লুটতরাজ কোনভাবেই মেনে নেয়া যায় না: কায়সার

নারায়ণগঞ্জ জেলা কৃষক দলের সদস্য সচিব কায়সার রিফাত বলেছেন, দেশকে নতুনভাবে স্বাধীনতা এনে দিতে সবচেয়ে বড় অবদান ছিলো ছাত্র-ছাত্রীদের। তাদের আন্দোলনের মাধ্যমে স্বৈরাচারী আওয়ামী লীগ সরকারের পতন হয়েছে।

গত ১০ আগস্ট শনিবার বাদ আসর মদনপুর ইউনিয়নের বাগদোবাড়িয়া এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফিরাত কামনায় আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

কায়সার আরও বলেন, অবৈধ সরকার নিজেকে ক্ষমতায় টিকিয়ে রাখতে গুলি করে অসংখ্য ছাত্র ও জনতাকে হত্যা করেছে। তারা বিএনপি নেতা-কর্মীদের উপর ব্যাপক হামলা, মামলা, গুম ও খুন চালিয়েছে। আইনের সুশাসন বিগত সরকারের আমলে ছিলোনা। ১৫ বছর তারা অবৈধভাবে ক্ষমতায় থেকে লুটপাট করে দেশকে অনেক পিছিয়ে দিয়েছে। বর্তমানে যে সংঘাত ও লুটতরাজ চলছে তা কোনভাবে মেনে নেয়া যায়না। আমাদের দলের কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আমরা তাদেরকে প্রতিরোধ করতে টিম গঠন করে কাজ করবো। দেশকে নতুনভাবে গড়তে আসুন সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি’।

বন্দর থানা বিএনপি নেতা আমান উল্লাহ আমানের সভাপতিত্বে ও মদনপুর ব্লাড ডোনার সোসাইটির প্রতিষ্ঠাতা পরিচালক রিফাত আহমেদের সার্বিক তত্বাবধানে এসময় বিশেষ অতিথি হিসেবে মুছাপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হাসান শুভ, বন্দর উপজেলা যুবদলের সাবেক সভাপতি মনিরুল ইসলাম মনু, মদনপুর ইউপি’র ৭নং ওয়ার্ডের মেম্বার আঃ মতিন, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার মাজেদা বেগম, ৮নং ওয়ার্ডের সাবেক মেম্বার ইব্রাহিম মিয়া, ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার হোসেন মুন্সী, বন্দর থানা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক গোলবক্স ভূঁইয়া রাসেল, সমাজসেবক আবুল হাসনাত, মোক্তার হোসেন, তোফাজ্জল হোসেন, আসাদ উল্লাহ, আহসান উল্লাহ, বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা।।

Back to top button