Uncategorized

জিয়ার শাহাদাৎ বার্ষিকীতে ৫ দিনের কর্মসূচি মহানগর যুবদলের

 

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ৫ দিনব্যাপী কর্মসূচির ঘোষণা করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

বৃহস্পতিবার ( ২৫ মে ) বিকেলে শহরের কিল্লারপুল এলাকায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন সকল থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতৃবৃন্দদের নিয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভা শেষে বিএনপি’র প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে স্মরণ করার জন্য আগামী ৩০মে থেকে ৩জুন পর্যন্ত মহানগর যুবদলের আওতাধীন নারায়ণগঞ্জ সদর, সিদ্ধিরগঞ্জ ও বন্দর থানা এবং মহানগরের ২৭টি ওয়ার্ডের যুবদলের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা শেষে সকলের সম্মতিক্রমে পৃথক পৃথক ভাবে ৫দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করা হয় । কর্মসূচীর মধ্যে রয়েছে আলোচনা সভা, কুরআন খানি, ফাতেহা পাঠ, দোয়া মাহফিল ও অসহায় দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ।

সভায় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, মঞ্জুরুল আলম মুছা, সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খানসহ প্রমূখ।

Leave a Reply

Back to top button
%d bloggers like this: