রাজনীতি

সন্ত্রাসী-দখলবাজদের বিরুদ্ধে কড়া হুঁশিয়ারি দিলেন রনি

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি বলেন, আমার নাম ব্যবহার করে কেউ যদি ঝুট সন্ত্রাস, জবর দখল সহ চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড করে তাকে আটক আমাকে সংবাদ দেয়ার জন্য সকলের প্রতি অনুরোধ করা হলো। আমি কোন ঝুট সন্ত্রাস, চাঁদাবাজ ও জবরদখলকারীদের আশ্রয় প্রশ্রয় দেই না এবং কখনো দিবো না। তবে আমার নাম ব্যবহার করে কেউ যদি এ ধরনের অপকর্মে লিপ্ত থাকে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সন্ধায় সংবাদ কর্মীদের মাধ্যমে দেওয়া এক বক্তব্যে এ হুশিয়ারী উচ্চারণ করেছে মশিউর রহমান রনি।

তিনি আরও বলেন, জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কঠোর বার্তা, দলের নাম ভেঙে সন্ত্রাসী কর্মকান্ড সহ চাঁদাবাজি, জবর দখল ও লুটপাট করে থাকে তার বিরুদ্ধে দলীয় ভাবে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে স্পষ্ট ভাবে বলা হয়েছে। তারেক রহমানের নির্দেশক্রমে আমরা দলীয় কার্যক্রমের গতিশীল সহ দলের নেতাকর্মীদের মধ্যে ঐক্যবদ্ধ করার জন্য কাজ করে যাচ্ছি। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মাধ্যমে সৈরাচার হাসিনা সরকারের পতনের পর দেশ যখন সুশৃঙ্খল ফিরে আসতে শুরু করে। ঠিক ঐ সময় কিছু সুবিধাবাদী লোক বিএনপির নাম ব্যবহার করে নারায়ণগঞ্জ তথা ফতুল্লায় চাঁদাবাজি, জবরদখল সহ নানা ধরনের অপরাধ কর্মকান্ড করে বেড়াচ্ছে। আমি ঐসব লোকদের সাবধান করে দিতে চাই এখনো সময় আছে আপনারা ভাল হয়ে যান। নতুবা তারেক রহমানের নির্দেশক্রমে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

রনি বলেন, ইদানিং আমার রাজনীতির সুনাম নষ্ট সহ দীর্ঘদিনের আমার রাজনৈতিক ক্যারিয়ারকে ধ্বংস করতে বিশেষ মহল আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। কিন্তু আমি সব সময় দলের হাইকমান্ডের নির্দেশক্রমে সুনামের সহিত দলীয় কার্যক্রম চালিয়ে আসছি। আমি সকলের উদ্দেশ্যে বলতে চাই আমার নাম ব্যবহার করে কেউ যদি ঝুট সন্ত্রাস, জবরদখল, চাঁদাবাজি করে থাকেন এখন থেকে সাবধান হয়ে যান। আমার নাম ব্যবহার করে কেউ যদি এ ধরনের অপকর্মে লিপ্ত থাকেন এমন প্রমান পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর ভাবে ব্যবস্থা নেয়া হবে। বিসিক সহ অন্য কোথায়ও গিয়ে আমার নাম ভেঙে কেউ যদি ঝুট সন্ত্রাসী করার চেষ্টা করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে অনুরোধ।

Back to top button