রাজনীতি

শামীম ওসমানের নেতৃত্বে অনেকে নারায়ণগঞ্জকে ধ্বংশ করেছে: রনি

নারায়ণগঞ্জে একজন গডফাদার আছে শামীম ওসমান। আমরা তাকে চিকা শামীম ও ফটকা শামীম বলতাম। কেনো বলতাম? কারণ আমাদের ভিতরে শক্তি ও সাহস ছিলো। ২০১৭ সালে বলেছিলাম বোরকা পড়ে পালিয়েছিলো এজন্য আমাকে গুম করা হয়েছে। তিনটি অস্ত্র মামলায় আমাকে জেলে পাঠানো হয়েছিলো। তারপরও আমাকে দমাতে পারে নাই। কারণ, আমার ভিতরে শহীদ জিয়া, খালেদা জিয়ার আদর্শ ও তারেক জিয়ার শক্তি ছিলো। 

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকালে মাসদাইরে আয়োজিত এক সভা ও দোয়া মাহছিলে বক্তব্য রাখতে গিয়ে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি একথা বলেন। 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী, স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, মুক্তিযোদ্ধসহ গত ছাত্র জনতার গণ-আন্দোলনে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ফতুল্লা থানা যুবদল ও ছাত্রদল এ দোয়া মাহফিলের আয়োজন করে।

তিনি আরও বলেন, শামীম ওসমানের নেতৃত্বে যারা ছিলো তারা নারায়ণগঞ্জকে ধ্বংশ করে দিয়ে গেছে। শিল্পকারখানা গুলো ধ্বংশ করে টাকা-লুটপাট করে নিয়ে গেছে। নারায়ণগঞ্জে একটি লোকের বাড়ি ছাড়া কারো বাড়িতে হামলা হয় নাই। কারণ, পাঠা ও বোরকা শামীমের বাড়ি ছিলো নারায়ণগঞ্জের বাহিরে। এই ছোটলোক নারায়ণগঞ্জের মানুষকে এমনভাবে ব্যবহার করেছে কেউ ব্যবসা বানিজ্য করতে ও বাসাবাড়িতে ঠিকমতো থাকতে পারতো না। ছাগল পাগলদের নেতৃত্ব দিয়েছে, কিশোর গ্যাং বানিয়েছে ও মাদকাসক্ত নেতাদেরকে দিয়ে আমাদের নেতাদের বিতাড়িত করতে চেষ্টা করেছিলো। ১৭ বছর চেষ্টা করেছে পারে নাই, ১৭০০ বছরেও পারবে না। 

রনি বলেন, নারায়ণগঞ্জে সন্ত্রাসীদের অস্ত্র ছিলো। অনুরোধ করবো প্রশাসনের কাছে জমা দিয়ে দেন। আমরা জানি কার কাছে কি অস্ত্র আছে। ৫ তারিখ পযর্ন্ত কার কার কাছে কি অস্ত্র ছিলো আমরা নিজ চোখে দেখেছি। সেই অস্ত্র দিয়ে আমাদেরকে বিতাড়িত করার জন্য গুলি করা হয়েছিলো। সেই অস্ত্রগুলো প্রশাসনের কাছে জমা দেওয়া হয় নাই। আমরা যখন অস্ত্র উদ্ধারে নামবো ও প্রশাসনের ক্ষমতা যখন নিবো আপনারা কিন্তু ঘরে থাকতে পারবেন না। 

যুবদলের এ নেতা আরও বলেন, আওয়ামী লীগের সাথে যারা ছিলো তারা আবার বিসিক শিল্প এলাকায় আমার নাম ব্যবহার করে চাঁদাবাজি করছে। আমি রনি নারায়ণগঞ্জের সবাই আমাকে চিনে। আমার সাথে যারা রাজনীতি করে ৫ তারিখ পযর্ন্ত দায়িত্ব ছিলো ডিসি অফিস-এসপি অফিস ও থানা পাহাড়া দেওয়া। যদি কেউ একজন বলতে পারে আমার কোনো কর্মী গার্মেন্টেসে চাঁদা দাবি করেছে তাহলে নাকে খত দিয়ে রাজনীতি ছেড়ে দিবো। 

Leave a Reply

Back to top button