রাজনীতি

পদ-পদবী পেয়ে জনগণের থেকে বেশি মূল্যবান মনে কইরেন না সবচেয়ে বেশি মূল্যবান জনগণ-গিয়াসউদ্দিন

পদ-পদবী পেয়ে জনগণের থেকে বেশি মূল্যবান মনে কইরেন না সবচেয়ে বেশি মূল্যবান জনগণ-গিয়াসউদ্দিন

 

স্টাফ রিপোর্ট (Somoysokal) এই জন্য আমাদের আহ্বান থাকবে যুবকদের কাছে তোমরা পিতা-মাতাকে সম্মান করবে শিক্ষদের সম্মান করবে,  এলাকার মুরুব্বিদের সম্মান করবে। বিএনপির নেতাকর্মীদের বলতে চাই এলাকার বিচার-আচার করবে মসজিদের ঈমাম সাব অথবা সমাজের সম্মানিত ব্যক্তি আপনারা পিছনে থেকে সহযোগীতা করবেন । আপনারা মনে কইরেন না পদ-পদবী পয়েছেন এজন্য জনগণের থেকে বেশি মূল্যবান আপনি, জনগণ সবচেয়ে বেশি মূল্যবান তাদেরকে সম্মান দিতে হবে । তাদেরকেই সম্মান দিয়েই কাজ করতে হবে। এর পরের কাজ হচ্ছে এলাকার আদর্শবান চরিত্রবান এবং সম্মান পাওয়ার যোগ্য এমন ব্যক্তিদের সম্মান দিতে হবে । মসজিদের ঈমাম সাব স্কুল-কলেজ ও মাদ্রাসার শিক্ষক সম্মানিত অবশ্যই তাদের সম্মান দিতে হবে, আমার দলের নেতাকর্মীরা তাদের সামনে মাথা উচু করে কথা বলবে না তাদেরকে সম্মান দিয়ে চলতে হবে। আমরা যদি সমাজে ভালো মানুষের কদর না করি তাহলে ভালো মানুষ আর বাড়বে না। খারাপ মানুষের কদর করলে খারাপ মানুষের সংখ্যা দিন দিন বাড়বে তা হতে দেওয়া যাবে না।

 

শুক্রবার (৪ অক্টোবর) বিকালে ফতুল্লা থানা বিএনপির অর্ন্তগত কাশিপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে আয়োজিত সন্ত্রাস, নৈরাজ্য লুটপাট ও চাঁদাবাজির প্রতিবাদে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

 

কাশিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মো. মঈনুল হোসেন রতনের সিভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আরিফ মন্ডল এল সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা বিএনপির সাধারণ সম্পাদক এড. আব্দুল বারী ভূঁইয়া, ফতুল্লা থানা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক খন্দকার মনিরূল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, ফতুল্লা থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সুলতান মাহমুদ মোল্লা, সহ-সভাপতি খন্দকার আলাউদ্দিন খন্দকার শিপন, সাংগঠনিক সম্পাদক মো. হাসান আলী, নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহব্বায়ক সাদেকুর রহমান সাদেক, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার সহ কাশিপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

Leave a Reply

Back to top button