রাজনীতি

জিয়াউর রহমান আমাদের একটা আদর্শ উপহার দিয়ে গেছেন সেটা হল দেশপ্রেম-গিয়াসউদ্দিন 

জিয়াউর রহমান আমাদের একটা আদর্শ উপহার দিয়ে গেছেন সেটা হল দেশপ্রেম-গিয়াসউদ্দিন 

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য মোহাম্মদ গিয়াসউদ্দিন বলেন, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা আধুনিক বাংলাদেশের রুপকার স্বাধীনতার ঘোষক মেজর জেনারেল জিয়াউর রহমান আমাদের একটা আদর্শ উপহার দিয়ে গেছেন সেটা হল দেশপ্রেম।তিনি বিএনপির নেতাকর্মীদের দেশপ্রেম ও দেশের মানুষের কল্যানে কাজ করার রাজনীতি শিখিয়েছেন। আমরা বিএনপি ধর্ম বর্ণের উর্ধ্বে গিয়ে সবার জন্য কাজ করি।

 

মঙ্গলবার (১ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূঁজা উদযাপন পরিষদের সাথে নারায়ণগঞ্জ বিএনপির নেতাদের মতবিনিময় সভায় বিশেষ অতিথি’র বক্তব্যে তিনি একথা বলেন।

 

এসময় গিয়াসউদ্দিন আরও বলেন, আমি অনুরোধ করবাে আপনারা কোন দলের দ্বারা ব্যাবহৃত হবেন না। নিজেদের’কে কোন দলের ব্যক্তি হিসেবে চিহ্নিত করবেন না। পূর্বের চেয়ে অধিক আনন্দে এবার

পূজা উদযাপন করার জন্য উদ্যোগ নিয়েছেন হিন্দু সম্প্রদায়ের নেতৃত্ব বৃন্দ। আমি বুঝ হওয়ার পর থেকেই ছাত্র অবস্থায় হিন্দু সম্প্রদায়ের ভাইয়েরা খুব স্বাচ্ছন্দ্যে পূজা করেছে। এখন হিন্দু সম্প্রদায়ের ভাইদের আশ্বস্ত করতে হয় তারা পূজা করতে পারবে তাদের নিরাপত্তা দিতে হয় এটা আমার কাছে বিস্মায়কর মনে হয়। আমি চাই হিন্দু সম্প্রদায়ের ভাইয়েরা আবার আগের মতো স্বাচ্ছন্দ্যে পূজা উদযাপন করুক।

Back to top button