রাজনীতি

গণতন্ত্রকে মুক্তি করতে হলে দেশ নেত্রী খালেদা জিয়াকে আগে মুক্তি করতে হবে-শহীদুল ইসলাম টিটু

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সভাপতি ও ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহীদুল ইসলাম টিটু বলেন, আজকে বিভিন্ন কারণে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন আড়ালে পরেগেছে। দেশের গণতন্ত্রকে মুক্তি করতে হলে দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে আগে মুক্তি করতে হবে । এই সরকারের গুম হত্যা ও অত্যাচারের কারণে আমাদের অনেক নেতাকর্মীর দুনিয়া থেকে বিদায় নিতে হয়েছে । আর আমাদের ঘরে বসে থাকার সময় নেই আসুন আমরা সবাই মিলেমিশে আমরা রাজপথে আন্দোলন করি এবং আন্দোলনের মাধ্যমে দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে এদেশের মানুষকে মুক্ত করি।

রবিবার (৩১ জুলাই) বিকালে চাষাঢ়া শহিদ মিনারে নারায়ণগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে যোগদান করে বক্তব্যে তিনি এ-সব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, আজকে দেশের মানুষ এই সরকারের অত্যাচারের প্রতিবাদ করতে চাই। কিন্তু প্রতিবাদে নামলেই তাদের বাহিনীর মাধ্যমে গুম খুন ও মামলা হামলা করা হচ্ছে। আজকেও বরিশাল ভোলায় হামলা হয়েছে সেখানে আমাদের এক যুবদল নেতার মৃত্যু হয়েছে এবং অসংখ্য নেতাকর্মী আহত হয়েছে। আমি এই সভা থেকে এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সমাবেশে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি’র সবাপতিত্বে ও সদস্য সচিব অধ‍্যাপক মামুন মাহমুদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম-মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা ছাত্রদলের সভাপতি মো. আরিফুর রহমান মানিক, ফতুল্লা থানা শ্রমিক দলের সভাপতি মো. বাবুল আহমেদ, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি লুৎফর রহমান খোকা, বক্তাবলি ইউনিয়ন বিএনপির সভাপতি সুমন আকবর ও বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল থানা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ড বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

Back to top button