রাজনীতি

ওসমান পরিবারের দালালরা টিপুকে হত্যার উদ্দেশ্যে হামলা করেছে: সজল

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল বলেছেন, বন্দরের কিছু দালাল যারা অতীতে বিএনপির নাম বিক্রি করেছে ও ওসমান পরিবারের দালাল ছিল তাদেরকে দল বহিষ্কার করেছে। সেই দালালরা আজকে রাজপথের ত্যাগী নেতা মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুকে হত্যার উদ্দেশ্যে বন্দরে হামলা করেছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি একথা গুলো বলেন।

সজল আরও বলেন, বন্দরের প্রশাসন হল আওয়ামী লীগের গাপটি মারা প্রশাসন। বন্দর থানার ওসিকে বারবার বলার পরও সে কোন ব্যবস্থা নেয়নি। ফ্যাসিবাদী আওয়ামী লীগের দালাল মুকুল-কাউসারদেরকে অবিলম্বে গ্রেপ্তার করতে হবে। যদি তাদেরকে গ্রেপ্তার করা না হয় তাহলে তাদের বাড়ির ইটও আমরা খুলে নিয়ে আসবো। তার জন্য কিন্তু প্রশাসন দায় থাকবে। নেতাকর্মীরা ধৈর্যধারণ করেছে তার মানে এই নেই যে অপরাধীর দেরকে ক্ষমা করে দেওয়া হয়েছে। অপরাধীর দেরকে অবশ্যই গ্রেপ্তার করতে হবে তা না হলে তার দায়ভার বন্দর ও নারায়ণগঞ্জের প্রশাসনকে নিতে হবে।

পরিশেষে সজল তার বক্তব্যে আবু ইউসুফ খান টিপুর জন্য দোয়া কামনা করেন এবং সন্ত্রাসী হামলায় যারা জড়িত তাদের সর্বোচ্চ শাস্তি দাবি জানান। 

Leave a Reply

Back to top button