রাজনীতি

এবারের আন্দোলন হবে ডু অর ডাই-শহীদুল ইসলাম টিটু

এবারের আন্দোলন হবে ডু অর ডাই-শহীদুল ইসলাম টিটু

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ যুবদলের সাবেক সভাপতি ও ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহীদুল ইসলাম টিটু বলেন, আমাদের নেতা তারেক রহমান উনি নির্দেশ দিচ্ছে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার জন্য কারণ তারেক রহমান যেকোনো সময় আন্দলোনের ডাক দিবে আর সেই আন্দলোন হবে আমাদের ডু অর ডাই হইতো মরবো নইতো বাঁচবো । কিন্তু রাজপথ থেকে সড়া যাবেনা যে পযন্ত স্বৈরাচারী শেখ হাসিনার পতন নাহবে ।

শুক্রবার (৫ আগস্ট) ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজনে ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের আব্দুর রহিমের মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এ-সব কথা বললে।

এসময় তিনি আরও বলেন, ভোলায় আমাদের সহযোদ্ধা আমাদের ভাই আওয়ামীলীগ সন্ত্রাসীদ্বারা গুলিবিদ্ধ হয়ে এজন সাথে সাথে মৃত্যুবরণ করেছে এবং আরেকজন হাসপাতালে মৃত্যুবরণ করেছে । এটা ওপেন মাঠে গুলি করেছে দেখে আমরা জানতে পেরেছি এদের বাইরেও আমাদের শত শত নেতাকর্মীকে এই স্বৈরাচার শেখ হাসিনা গুম ও হত্যা করেছে । আমরা যদি রাজপথ দখলে না যেতে পারি তাহলে আগামিতে এভাবে প্রতিটা নেতাকর্মীকে হারিয়ে যেতে হবে ।

 

টিটু বলেন, আমরা এদেশের সন্তান আমাদের অধিকার আমাদেরই আদায় করে নিতে হবে । আজকে এই শোক সভা থেকে বলবো আপনারা যারা ইয়াং জেনারেশনের আছেন তাদেরেই যুদ্ধ করার সময় । আমরা আপনাদের পাশে আছি ছিলাম এবং আগামীতও সামনের কাতারে থেকে আন্দলোন সংগ্রামের নতেৃত্ব দিবো কিন্তু আপনাদের সবার আমাদের সাথে থাকতে হবে । আমি কথা দিলাম আপনাদের সবাইকে নিয়ে আগামী দিনের আন্দলোন সংগ্রামে সামনের কাতারে থেকে নেতৃত্ব দিবো যদি কোনো গুলি আসে তাহলে সেই গুলি প্রথমে আমি বুকে পেতে নিবো তারপরে আপনাদের ক্ষতিগ্রস্ত হতে দিবো তার আগে নয় । আজকে দর্ঘীদিন যাবত আমরা বিরোধী দল আমাদের ঘরে বাইরে সব জায়গায় অশান্তি সৃষ্টি হয়েছে । আমরা কার লোক কোন ভাইয়ের কোন নেতার সেতিকে তাকানো যাবে না । আমাদের বড় নেতারা আজকে বেশি বেশি টাকা কামিয়ে ফেলেছে তারা আজকে দলের বাইরে গিয়ে আওয়ামীলীগের সাথে আতাত করে তাতের ব্যবসা বানিজ্য তাদের ফ্যামেলী তাদের ছেলে মেয়ের পড়ালেখার স্বার্থে এই সরকারের সাথে আতাত করে চলচ্ছে । আপনারা তৃনমূল কর্মীরাই পারেন বাংলাদেশে জাতীয়তাবাদী বিএনপিকে আবার ক্ষমতায় আনতে ।

 

শোক সভা ও দোয়া মাহফিলে কুতুবপুর ইউনিয়ন বিএনপির দপ্তর সম্পাদক আশরাফুল আলম হিমেল সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জাকির হোসেন রবিন, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি লুৎফর রহমান খোকা, ফতুল্লা থানা বিএনপির অন্যতম নেতা মো. শহিদুল্লাহ, কাশিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মনির হাসান রতন, কুতুবপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি নজরুল ইসলাম মাদবর,৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি দিন ইসলাম দিলু, কুতুবপুর ইউনিয়ন যুবদলের সভাপতি নজরুল ইসলাম প্রধান, ফতুল্লা ইউনিয়ন যুবদলের সভাপতি আব্দুল খালেক টিপু, কাশিপুর ইউনিয়ন যুবদলের সভাপতি আরিফ মন্ডল প্রমূখ।

Back to top button