সারাদেশ

পাগলা বাজার নির্বাচনে দুইবার সফলতার সাথে দায়িত্ব পালন, এবারও ভোটাররা বেলালকে চাই

পাগলা বাজার নির্বাচনে দুইবার সফলতার সাথে দায়িত্ব পালন, এবারও ভোটাররা বেলালকে চাই

 

স্টাফ রিপোর্টার(Somoysokal) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নে অবস্থিত পাগলা বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে একটি গুরুত্বপূর্ণ পদে নির্বাচন করছেন জাহিদ হাসান বেলাল। তিনি কোষাধ্যক্ষ পদে নির্বাচন করছেন। এর আগেও জাহিদ হাসান বেলাল দুই দুইবার সততা ও নিষ্ঠার সাথে তার দায়িত্ব পালন করেছেন। ব্যবসায়ীদের প্রাণের সংগঠন পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির সকল হিসাবনিকাশ থাকে কোষাধ্যক্ষের হাতে এমন একটি গুরুত্বপূর্ণ দায়িত্বে তিনি সফলতা অর্জন করেছেন। যার ফলে এবারও কোষাধ্যক্ষ পদে জাহিদ হাসান বেলালকে চাই সাধারণ ভোটাররা।

বৃহস্পতিবার (৪ আগস্ট) প্রতীক বরাদ্দের পর তিনি প্রচার প্রচারণায় নামেন। এসময় ভোটাররা জাহিদ হাসান বেলালকে দেখে সামনে এগিয়ে আসেন এবং আবারও তাকে হরিণ মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আশ্বাস দেন।

প্রচার প্রচারণা শেষে পাগলা বাজার সমিতির নির্বাচনে কোষাধ্যক্ষ পদপ্রার্থী জাহিদ হাসান বেলাল সাংবাদিকদের জানান, আমি একজন ব্যবসায়ী আমার ভোটারও ব্যবসায়ী আমি ব্যবসায়ীদের সেবা করার জন্যই নির্বাচন করছি। এর আগে আমি দুই বার কোষাধ্যক্ষ পদে দায়িত্ব পালন করেছি। সকলের ভালোবাসায় যদি এবার নির্বাচিত হতে পারি তাহলে এবারও আমার সর্বচ্চ দিয়ে আমি আমার দায়িত্ব সঠিকভাবে পালন করবো।

Back to top button