রাজনীতি

আজাদ ভাইকে নিয়ে গর্ববোধ করি: সজল

‘নজরুল ইসলাম আজাদ ভাইয়ের মতো যোগ্য নেতা নারায়ণগঞ্জ জেলায় খুজে পাবেন না’ বলে মন্তব্য করেছেন মহানগর যুবদলের আহবায়ক মনিরুল ইসলাম সজল। তিনি বলেন, নজরুল ইসলাম আজাদ শুধু আড়াইহাজার নয় সারা বাংলাদেশে বিএনপি ও অঙ্গসংগঠনের আন্দোলনের ব্যাপারে তার ভূমিকা ও সহযোগিতা ছিলো। আমরাও তার সহযোগিতার মাঝখানে আন্দোলন করেছি। আপনারা আজাদ ভাইকে নিয়ে যেভাবে গর্ববোধ করেন, আমরাও তাকে নিয়ে গর্ববোধ করি। 

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বাদ আছর আড়াইহাজার উপজেলাধীন হাইজাদী ইউনিয়নের সিংহদী বাজার সংলগ্ন এম এ মোতালেব ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। 

সজল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামী দিনে বেগম খালেদা জিয়া ও নজরুল ইসলাম আজাদ ভাইয়ের হাতকে শক্তিশালী করবেন। তারেক রহমান যে নির্দেশ নিবেন সেটা অক্ষরে অক্ষরে পালন করবেন। 

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় এবং ছাত্র-জনতার আন্দোলনে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় আড়াইহাজার উপজেলাধীন হাইজাদী ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে এ দোয়া ও সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) নজরুল ইসলাম আজাদ। 

হাইজাদী ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মফিজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাবিব আহম্মেদের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, মাশুকুল ইসলাম রাজিব, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেকসহ আড়াইহাজার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Back to top button