রাজনীতি

আওয়ামী লীগের পায়ের তলায় মাটি নাই শুধু একটি ধাক্কার অপেক্ষায়-শহিদুল ইসলাম টিটু

আওয়ামী লীগের পায়ের তলায় মাটি নাই শুধু একটি ধাক্কার অপেক্ষায়-শহিদুল ইসলাম টিটু

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু বলেন, আওয়ামী লীগের পায়ের তলায় মাটি নাই শুধু একটি ধাক্কার অপেক্ষায়, আমরা সবাই মিলে যদি একটু ধাক্কা দেয় তাহলে এই সরকার চলে যাবে। আমরা বলিনা বিএনপির ক্ষমতায় আসতে হবে বা ক্ষমতায় আসার জন্য আমরা আন্দোলন সংগ্রাম করি। আমরা আন্দোলন সংগ্রাম করি এদেশের মানুষের অধিকার প্রতিষ্ঠা করার জন্য, আমরা আন্দোলন করি এদেশের মানুষের ভাতের অধিকার প্রতিষ্ঠা করবার জন্য।

বুধবার (৩১ মে) ফতুল্লা তল্লা এলাকায় ইউনিয়ন বিএনপির উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও তোবারক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ-সব কথা বলেন।

টিটু আরও বলেন, আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামি, আগামী দিনে আমাদের নেতা তারেক জিয়া যখন ডাক দিবেন জেলা বিএনপির নেতৃত্বে কঠোর থেকে কঠোর আন্দোলনে ঝাপিয়ে পড়বো। এই আন্দোলনের মাধ্যমেই এই স্বৈরাচারী সরকার হটিয়ে একটি তত্বাবধায়ক সরকারের মাধ্যমে নির্বাচন আদায় করবো।

 

এসময় দোয়া মাহফিল অনুষ্ঠানে ফতুল্লা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক হাসান মাহমুদ পলাশ এর সভাপতিত্বে ও সদস্য সচিব মো. আলমগীর হোসেনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপি সদস্য সচিব এড. আব্দুল বারি ভূইয়া, ফতুল্লা ইউনিয়ন বিএনপির সদস্য রুহুল আমিন সিকদার, কুতুবপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. আনিসুর রহমান আনিস, ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী লিটন, ৫নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. কামাল হোসেনসহ ফতুল্লা ইউনিয়ন বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মী।

Back to top button