সারাদেশ

কুতুবপুরে বিএনপি নেতা সাঈদ মাদবরের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

কুতুবপুরে বিএনপি নেতা সাঈদ মাদবরের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে, কুতুবপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবু সাঈদ মাদবরের উদ্যোগে দোয়া মাহফিল ও তোবারক বিতরণের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুন) বিকালে কুতুবপুর ইউনিয়নের পূর্ব দেলপাড়া এলাকায় দোয়া মাহফিল ও তোবারক বিতরণের আয়োজন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু বলেন, আজকে মানুষের কথা বলার অধিকার নাই, স্বাধীনভাবে চলার অধিকার নাই, এই স্বৈরাচারী সরকার দেশকে ধ্বংস করে দিচ্ছে। আজ প্রতিটা সেক্টর’কে এই সরকার ধ্বংস করে ফেলেছে। আমরা আমাদের অধিকার আদায়ের সংগ্রহ করে যাচ্ছি, আমাদের দেশ আমাদের অধিকার আমাদেরই আদায় করে হবে। এই স্বৈরাচারী সরকার পতন করে একটি তত্বাবধাক সরকারের মাধ্যমে নির্বাচন করতে হবে। আমরা ক্ষমতায় আসার জন্য আন্দোলন করি না আমরা সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠা করার আন্দোলন সংগ্রাম করি।

এসময় কুতুবপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবু সাঈদ মাদবরের সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান খোকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাজী মো. শহিদুল্লাহ, কুতুবপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক আশরাফুল আলম হিমেল, দ্বিন ইসলাম দিলু, ৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জালাল সরকার, কুতুবপুর ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি মামুন মাহমুদ, ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবুল হোসেন পায়েল প্রমূখ।

Back to top button