সারাদেশ

সোনারগাঁয়ে গণসংযোগে ব্যস্ত প্রার্থীরা, যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে

আগামী ১১ মে সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচন। আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু না হলেও নির্বাচনের সময় ঘনিয়ে আসায় নীরব গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা।  

নিজেদের অবস্থান জোরদার করতে ভোটারদের পাশাপাশি বিভিন্ন মহলের সমর্থন পেতে বিরামহীন তৎপরতা চালিয়ে যাচ্ছেন তারা। ভোটারদের মন জয় করার আশায় সকাল থেকেই ছুটছেন উপজেলার বিভিন্ন এলাকায়। কথা বলছেন সাধারণ মানুষের সঙ্গে।একইসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রার্থী ও কর্মী-সমর্থকরা নিজেদের প্রচার চালিয়ে যাচ্ছেন।

এবার সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ থেকে বেশ কয়েকজনের নাম শুনা যাচ্ছে। এরমধ্যে রয়েছেন- বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, বর্তমান ভাইস চেয়ারম্যান বাবু ওমর, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার।

খোঁজ নিয়ে জানা গেছে, গণসংযোগে সবচেয়ে বেশি সময় ব্যয় করছেন বর্তমান ভাইস চেয়ারম্যান বাবু ওমর বাবু। সকাল ১০টা থেকে শুরু করে রাত ১২টার পর পর্যন্ত থাকছেন বিভিন্ন এলাকায়। গণসংযোগের মাধ্যমে ভোটারদের কাছে গিয়ে উপজেলার উন্নয়নের ধারাবাহিকতা ও অসমাপ্ত কাজ শেষ করতে সুযোগ চাইছেন তিনি। ভোটাররাও বাবুকে বেশ আন্তরিকতার সঙ্গে গ্রহণ করতে দেখা গেছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) তিনি  সনমান্দি ইউনিয়নের দড়িকান্দি হয়ে নারিজপুর ও অলিপুরা বাজার পর্যন্ত প্রচারণা করেন।

তবে পিছিয়ে নেই অন্য প্রার্থীরাও। সমানতালে গণসংযোগ চালাচ্ছেন গুরুত্বপূর্ণ আরও দুই প্রার্থী সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার। এছাড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামও মাঠে রয়েছেন। 

চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবু বলেন, আপনারা জানেন আমার পিতা ওমর আলী মিস্ত্রি সাহেব স্বাধীনতা পরবর্তী প্রথম কাঁচপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন ও আমার বড় ভাই বর্তমানে আপনাদের ভোটে নির্বাচিত হয়ে টানা দ্বিতীয়বার কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব পালন করছেন। আপনারা আমাকেও বিপুল ভোটে সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেছেন। আপনাদের আরও বড় পরিসরে সেবা করার জন্য এবার আমি উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়েছি। তাই আমি আপনাদের দোয়া ও ভোট চাই এবং আজীবন আপনাদের কল্যাণে কাজ করতে চাই।

আরেক চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম নান্নু বলেন, মানুষ পরিবর্তন চায়। তৃণমূলের অনুরোধে আমি নির্বাচনে দাঁড়িয়েছি। প্রতিদিনই বিভিন্ন এলাকায় ঘুরছি এবং ব্যাপক সমর্থন পাচ্ছি।

 

Back to top button