রাজনীতি

পুলিশের টার্গেট ছিলো শহিদুল ইসলাম টিটু-বিএনপি নেতা হাজী শহিদুল্লাহ্

পুলিশের টার্গেট ছিলো শহিদুল ইসলাম টিটু-বিএনপি নেতা হাজী শহিদুল্লাহ্

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) ফতুল্লা থানা বিএনপির সহ-সভাপতি হাজী শহীদুল্লাহ্ বলেন, ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটুর নেতৃত্বে যখন হাজার হাজার নেতাকর্মী প্রতিটি মিটিং মিছিলে অংশ গ্রহণ করছে ঠিক তখনি টার্গেটে পরিণতি হয়েছিলো শহিদুল ইসলাম টিটু। টিটুর নেতৃত্বে যখন ফতুল্লা থানা বিএনপি কঠিন আন্দোলন গড়ে তুলছে তখনি পুলিশের চোঁখে পড়ে শহিদুল ইসলাম টিটু, পুলিশ মনে করেছিলো শহিদুল ইসলাম টিটুকে যদি হত্যা করা হয় এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল থেকে তাকে যদি নিঃশেষ করা যায় তাহলে তাহলে ফতুল্লা থানা বিএনপি আর অগ্রসর হতে পারবে না। পুলিশের টার্গেট ছিলো শহিদুল ইসলাম টিটু।

শুক্রবার (১১ আগস্ট) বাদ আসরে কুতুবপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে গুলিবিদ্ধ শহিদুল ইসলাম টিটুর সুস্থতা কামনায় দোয়া মাহফিলে প্রধান বক্তা’র বক্তব্যে তিনি এ-সব কথা বলেন।

হাজী শহীদুল্লাহ্ আরও বলেন, আপনারা সবাই জানেন শহিদুল ইসলাম টিটু তৃণমূল থেকে উঠে আসা নেতা ওয়ার্ড পর্যায়ে নেতৃত্ব দিয়ে আজকে সে এখানে এসেছেন। তিল তিল করে ফতুল্লা থানা বিএনপিকে সুসংগঠিত করেছেন বিগত দিনে কোনো নেতার নেতৃত্বে এমন সুসংগঠিত হয়নি। তাই সবারই টার্গেট ছিলো শহিদুল ইসলাম টিটুকে কিভাবে দল থেকে বিতাড়িত করা যায়। তাদের ধারণা ছিলো টিটুকে যদি হত্যা করেও দল থেকে বিতাড়িত করা যায় তাহলে ফতুল্লা থানা বিএনপি হইতো নিঃশেষ হয়ে যাবে। এজন্যই তাদের একমাত্র টার্গেট ছিলো শহিদুল ইসলাম টিটু তাই তার শরীরে ১১ টি গুলি করা হয়েছে, বুকে, চোঁখে ও মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে এই গুলি গুলো করা হয়।

এসময় কুতুবপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী লিটন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডিএম আহসান হাবীব এর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, ফাতুল্লা থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সুলতান মাহমুদ মোল্লা, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মো. বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন,ফতুল্লা থানা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল আলম মিথুন, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান আনিস, ৬নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান তপন, সিনিয়র সহ-সভাপতি জয়নাল আবেদীন এনি, সহ-সভাপতি আনোয়ার হোসেন আনু, আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন সৈকত, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবু সাঈদ মাদবর, ৩নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. দুলাল ভূইয়া, ৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জালাল সরকার, কুতুবপুর ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি মামুন মাহমুদ প্রমূখ।

Back to top button