সারাদেশ

লাল কার্ড খেয়ে বিদায় নিয়েছে বিএনপি : ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খেলা হবে ৭ তারিখে ফাইনাল। বিএনপি কই পালাইছে পালাইছে। খেলার মধ্যে বেশি ফাউল করে বিএনপির লাল কার্ড খেয়ে খেলা থেকে বিদায় নিয়েছে। বিএনপি ফাইনাল খেলায় নাই। আগামী ৭ তারিখ নৌকায় ভোট দিয়ে আপনাদের প্রমাণ করতে হবে যে সন্ত্রাসী, লুটেরা, অর্থ-পাচারকারীর বিএনপির স্থান এ মাটিতে নেই। বঙ্গবন্ধুর বাংলাদেশে হাওয়া ভবন আমরা চাই না। তারেক রহমানের মতো খুনি-দূর্নিতীবাজকে আমরা আর দেখতে চাই না। এবার খেলা হবে লুটপাটের বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে, ‍খুনিদের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৪ডিসেম্বর) বিকেল ৩ টায় একেএম শাসসুজ্জোহা স্টেডিয়ামে নির্বাচনী জণসভায় এ কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, বিএনপির আন্দোলন ভুয়া, তাদের অবরোধ হরতাল ভুয়া, তারা নিজেরাও ভুয়া । তাদের একদফা আর ৩২ দল সবই ভুয়া। ভুয়ার সাথে নারায়ণঞ্জবাসী নেই। নারায়ণগঞ্জের যেদিকে তাকাই সেদিকে ৬ লাইনের রাস্তা, ৪ লাইনে রাস্তা । নারায়ণগঞ্জ এখন আলোকিত। ১৫ বছর আগের এই জেলা শেখ হাসিনার উন্নতির কারণে এখন বদলে গেছে। শেখ হাসিনার কারণে শীতলক্ষ্যার তীরে এখন শান্তির বাতাস বইছে। বাংলাদেশ এখন সব থেকে বড় শত্রুর মুখে। গণতন্ত্রের বাঁচাতে হলে এবং শত্রুদের পরাজিত করতে হলে শেখ হাসিনাকে সরকার হিসেবে রাখতে হবে।

জনসভায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপত্বিত্তে আরও উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নারাণয়গঞ্জ-১ আসনের নৌকার প্রার্থী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের নৌকার প্রার্থী নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের নৌকার প্রার্থী আব্দুল্লাহ আল কায়সার, নারায়ণগঞ্জ-৪ আসনের নৌকার প্রার্থী একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির প্রার্থী একেএম সেলিম ওসমান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, নারাণয়গঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপুসহ জেলা-মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Back to top button