সারাদেশ

চাকরির জন্য নারায়ণগঞ্জে এসে ছুরিকাঘাতে নিহত যুবক

চাকরির জন্য গ্রাম থেকে আসার পথে সোনারগাঁয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আরমান হোসেন রোহান (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এতে আহত হয়ে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তার ছোট ভাই মো. রায়হান (২০)। মঙ্গলবার ভোরে কাঁচপুর সেতুতে এ ঘটনা ঘটে।

নিহত রোহান ও আহত রায়হান চট্টগ্রামের পটিয়ার দক্ষিণ ঘাটা গ্রামের মো. হোসাইন মিয়ার ছেলে। রোহান মাইফুলা কবির কারিগরি স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে।

মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া।

নিহত রোহানের চাচা গোলাম মোস্তফা জানান, তিনি দীর্ঘদিন ধরে রূপগঞ্জে তারাবো এলাকায় থাকেন। রোহান ও রায়হান চাকরির জন্য নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা দেন। মঙ্গলবার ভোরে তারা বাস থেকে কাঁচপুর বাসস্ট্যান্ডে নেমে তাকে ফোন দেয়। পরে তিনি তাদের বাসায় নেয়ার জন্য কাঁচপুর গিয়ে তাদের দেখতে পান না। তখন তাদের নম্বরে কল দিলে চিৎকার শুনতে পান। পাশেই থাকা পুলিশের টহল টিমকে জানালে তাদের সহযোগিতায় কাঁচপুর সেতুর পূর্ব ঢালে দুই ভাইকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সকাল ৯টার দিকে হাসপাতালের জরুরি বিভাগের ১০১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রোহানের মৃত্যু হয়।

তিনি আরও জানান, বাস থেকে কাঁচপুর নামার পর কয়েকজন ছিনতাইকারী তাদের অস্ত্রের মুখে জিম্মি করে কাঁচপুর সেতুর পূর্ব ঢালে নিয়ে যায় এবং সবকিছু বের করে দিতে বলেন। এতে বাধা দিলে ছিনতাইকারীরা দুজনেরই পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, রোহানের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহত রায়হানের অস্ত্রোপচার চলছে। তার অবস্থাও আশঙ্কাজনক রয়েছে বলে জানান তিনি।

Back to top button