সারাদেশ

সমাজ উন্নয়নে দলমত নির্বিশেষে সমাজিক কমিটি গঠনের নির্দেশ শামীম ওসমানের -সেন্টু চেয়ারম্যান

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের চারবারের নির্বাচিত চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু বলেন, সমাজ উন্নয়নে দলমত নির্বিশেষে প্রতিটি এলাকায় সমাজিক কমিটিগুলো গঠন করার নির্দেশ দিয়েছেন এমপি শামীম ওসমান। মেম্বাররা যদি সামাজিক সংগঠনগুলোকে সঙ্গে নিয়ে সমাজ উন্নয়নের কাজগুলো করে তাহলে সমাজের জন্য ভালো হবে এবং জনপ্রতিনিধিদেরও জনপ্রিয়তা বাড়বে। সামাজিক সংগঠনগুলো নিরপেক্ষ ও নিবেদিত, তারা কখনোই আর্থিক সুবিধার জন্য কাজ করে না। তারা নিঃস্বার্থ ভাবে সমাজের জন্য আত্মনিয়োগ করে।

শনিবার (৯ এপ্রিল) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডস্থ দেলপাড়ায় মীরকুঞ্জ পার্টি সেন্টারে কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু’র পক্ষ থেকে ৭৪ টি স্বেচ্ছাসেবী সংগঠনকে ইফতার খাওয়ানোর আয়োজন করা হয়। এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি তার বক্তব্যে আরো বলেন,আলোকিত মানুষ ও সুন্দর সমাজ গঠনে যুবসমাজের বিকল্প নেই। কেননা একার পক্ষে যা সহজ নয় তা সম্মিলিত ভাবে যেকোনো কঠিন কাজও সহজভাবে করা যায়। কুতুবপুর ইউনিয়নে যেসকল স্বেচ্ছাসেবী সংগঠনগুলো রয়েছে তার প্রতিটি সদস্য যদি হাতে হাত মিলিয়ে কাজ করে তাহলে মাদক, সন্ত্রাস, কিশোর গ্যাং, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধ করে আলোকিত মানুষ ও সুন্দর সমাজ গঠন করে আগামী প্রজন্মের নিকট একটি সুন্দর পরিবেশ রেখে যেতে পারবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরী, ৫ নং ওয়ার্ড মেম্বার মোঃ বাবুল মিয়া,সংরক্ষিত মহিলা মেম্বার অনামিকা হক প্রিয়াংকা, হাজী মিছির আলী বিশ্ববিদ্যালয় কলেজ গভর্নিং বডির সদস্য হাজী মোঃ শহিদুল্লাহ প্রমুখ। অনুষ্ঠানের সমন্বয়কের দায়িত্ব পালন করেন রোটারিয়ান আলহাজ্ব মোঃ মোজাম্মেল হোসেন, প্রগতি ছাত্র ও যুব সংসদের সদস্য সচিব মোহাম্মদ মনির হোসেনের সার্বিক তত্বাবধানে। উপস্থাপনা করেন মোঃ হুমায়ুন কবির।

 

 

Back to top button