রাজনীতি

শামীম ওসমানের সমাবেশে হাজার নেতাকর্মী নিয়ে যুবলীগ নেতা সাব্বির আহমেদ জুলহাসের যোগদান

শামীম ওসমানের সমাবেশে হাজার নেতাকর্মী নিয়ে যুবলীগ নেতা সাব্বির আহমেদ জুলহাসের যোগদান

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমানের ডাকা জনসমাবেশে হাজার হাজার নেতাকর্মী নিয়ে যুবলীগ নেতা সাব্বির আহমেদ জুলহাস যোগদান করেছেন। বীর ভাঙালি ঐক্য গড় বাংলাদেশ রক্ষা করো স্লোগানে এ জনসমাবেশের আয়োজন।

শনিবার (১৬ সেপ্টম্বর) দুপুর দুইটার দিকে ভূইঘর এলাকায় অবস্থিত যুবলীগ নেতা সাব্বির আহমেদ জুলহাস এর নিজস্ব অফিস কার্যালের সামনে থেকে গাড়ি বহর করে হাজার হাজার নেতাকর্মী নিয়ে সমাবেশস্থলে উপস্থিত হন।

এসময় যুবলীগ নেতা সাব্বির আহমেদ জুলহাস সাংবাদিকদের জানান, আমার নেতা শামীম ওসমানের বিকল্প কেউ নেই উনিই উনার সমতুল্য এটা আবার প্রমাণ হলো আজকের জনসমাবেশে। তার ডাকে আজকে লক্ষ লক্ষ নেতাকর্মী এই সমাবেশে যোগদান করেছেন। আমিও নারায়ণগঞ্জ জেলা যুবলীগের কান্ডারী এহসানুল হাসান নিপু ভাইয়ের নির্দেশনায় নেতাকর্মী নিয়ে জনসমাবেশে যোগদান করেছি। নারায়ণগঞ্জে এহসানুল হাসান নিপু ভাইয়ের নেতৃত্বে যুবলীগ কতটা শক্তিশালী ও সাংগঠনিক তা আজকের সমাবেশের জনস্রোত দেখে বোঝা যায়। এই জনস্রোত তৈরিতে আওয়ামী লীগের পাশাপাশি আমরা যুবলীগও অনেক ভূমিকা রেখেছি এবং অন্যান্য সংগঠনগুলোও ভালো ভূমিকা রেখেছে।

Back to top button