অপরাধ

সাইনবোর্ডে সন্ত্রাসী শিবলু-তানহা গংয়ের লুটপাট ও অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী থানায় অভিযোগ 

সাইনবোর্ডে সন্ত্রাসী শিবলু-তানহা গংয়ের লুটপাট ও অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী থানায় অভিযোগ 

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের সাইনবোর্ড শান্তিধারা ৫ নাম্বার রোডের বাসিন্দা আব্দুল আউয়ালের ছেলে শিবলু, আব্দুল জব্বারের ছেলে তানহা, সাইনবোর্ড এলাকার বাসিন্দা ইউনুস, সজিব ও  রায়হান সহ ৪/৫ জন অজ্ঞাত রেখে তাদের নামে ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

 

অভিযোগ সুত্রে জানা যায়, সন্ত্রাসী শিবলু-তানহা গং আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। বর্তমানে আওয়ামী লীগ সরকার পতনের পর তারা বিএনপি নেতা দাবি করে তাদের সন্ত্রাসী বাহিনী নিয়ে সাইনবোর্ড এলাকায় ব্যাপক লুটপাট চালাচ্ছে। এবং সমাজের কাউকেই শান্তিতে থাকতে দিচ্ছে না। তাই সাইনবোর্ড এলাকা থেকে একজন নারী সন্ত্রাসী শিবলু-তানহা গংয়ের বিরুদ্ধে ফতুল্লা থানায় লিখিত অভিযোগ করেন। তবে ঐ নারী তার নাম প্রকাশ না করার জন্য সাংবাদিকদের অনুরোধ জানান।

 

অভিযোগে ঐ নারী উল্লেখঃ করেন,সাইনবোর্ড শান্তিধারা ৫ নাম্বার রোডের বাসিন্দা আব্দুল আউয়ালের ছেলে শিবলু, আব্দুল জব্বারের ছেলে তানহা, সাইনবোর্ড এলাকার বাসিন্দা ইউনুস, সজিব ও  রায়হান সহ অজ্ঞাত ৪/৫ জন এলাকার চিহ্নিত ও  দুর্ধর্ষ সন্ত্রাস। তাহার বিভিন্ন সময়ে এলাকার বিভিন্ন লোকজনদের বাড়ির ঘর ভাংচুর করতঃ জোর পূর্বক বাড়ি ঘর দখল ও জমি দখল করিয়া থাকে। এছাড়াও বিবাদীরা বিভিন্ন তারিখ ও সময়ে এলাকার নিরীহ লোকজনদের বাড়ি ঘরে হামলা দিয়া তাহাদেরকে নানা ভাবে নির্যাতন করে। বিবাদীদের এরূপ কার্যকলাপের কারণে এলাকার জনসাধারণ খুবই অতিষ্ঠ হইয়া পড়িয়াছে।০৭/০৮/২০২৪ইং তারিখ রাত আনুমানিক ০৮:০০ ঘটিকার সময় উল্লেখিত সকল বিবাদীরা বিভিন্ন

লাঠি সােঠা নিয়া এবং বিভিন্ন অস্ত্রশস্ত্রে সজ্জিত হইয়া বে-আইনী জনতাবদ্ধে অহেতুক আমাদের KMS

টাওয়ারের ৩নং গলিতে থাকা আমার ভাইয়ের দোকানে হামলা দিয়া ভাংচুর করে এবং অনধিকারে দোকানের ভেতরে প্রবেশ করিয়া আমাদের ব্যবসা প্রতিষ্ঠান হইতে প্রায় তিন লাখ টাকার মালামাল লুটপাট করিয়া নিয়া যইয়া আমার ভাইয়ের ব্যাপক ক্ষয়-ক্ষতি সাধন করে। এরপর হইতে বিবাদীরা প্রতিনিয়তই আমাদের বাডিতে আসিয়া আমার ভাইয়ের উক্ত ব্যবসা স্থায়ীভাবে বন্ধ করিয়া দিতে বলে এবং নিঃশ্বর্তে আমাদের দোকান ছাড়িয়া দিতে বলে। বিবাদীরা আমাদেরকে আমাদের খরিদকৃত দোকান হইতে জোরপূর্ব্ক উচ্ছেদ করার হুমকি প্রদান করিয়া আসিতেছে এবং বিবাদীরা প্রতিনিয়তই আমাদের বাড়িতে যাইয়া আমার ভাই সহ আমাদের গোটা পরিবারকে বিভিন্ন প্রকার ভয়-ভীতি সহ আমাদের ব্যবসা প্রতিষ্ঠান স্থায়ীভাবে বন্ধ করিয়া দিতে বলে। তাহাদের কথা মতো আমরা যাদি আমাদের ব্যবসা বন্ধ না করি, তাহলে বিবাদীরা আমার ভাইকে খুন, গুম, হত্যা সহ আমাদের গােটা পরিবারের ক্ষয়-ক্ষতি করার হুমকি দেয়। বিবাদীর হুমকিতে আমার ভাই সহ আমরা সম্পূর্ণভাবে নিরাপত্তাহীনতায় ভূ্গিতেছি। বিধায় উক্ত বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য লিখিতভাবে আপনার বরাবরে অত্র অভিযোগ দায়ের করিলাম।

 

এদিকে এলাকাবাসী সুত্রে জানা যায়, সন্ত্রাসী শিবলু-তানহা গংদের সঙ্গে জড়িত আছে গিরিধারা এলাকার বাসিন্দা রবিউল্লাহার ছেলে মো. শাহাদাত, মৃত মো. মোরশেদের ছেলে মাহফুজ, গিরিধারা মেইন রোড এলাকার বাসিন্দা মো. এনামুলের ছেলে কামাল ও শাহাদাতের ছেলে রাব্বি সহ আরো কয়েকজন।

Back to top button