অপরাধ

ফতুল্লায় বেপরোয়া শ্রমিকদল নেতা মোহাম্মদ আলী বাহিনী 

ফতুল্লায় বেপরোয়া শ্রমিকদল নেতা মোহাম্মদ আলী বাহিনী 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ ফতুল্লা থানার আওতাধীন কুতুবপুর ইউনিয়নের নন্দলালপুর এলাকায় পূর্ব শত্রু তার জের ধরে আহাদ (৩৫) নামের এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে কথিত শ্রমিকদল নেতা মোহাম্মদ আলী, মুসলিম ও তাদের বাহিনী।

 

এলাকাবাসীর সূত্রে জানা যায় কুতুবপুরে ৫ ই আগস্ট ছাত্র-জনতার গণঅভ্যুত্থান আওয়ামী সরকার পতনের পর থেকেই না না বিতর্কিত কর্মকাণ্ডে জড়িত নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, মুসলিম ও তাদের বাহিনী বেপরোয়া হয়ে উঠেছে। মোহাম্মদ আলী ও তার বাহিনী বিভিন্ন  দোকানপাট দখল, মেইল কারখানায় চাঁদাবাজি ও লুটপাটসহ না না অপকর্ম করে বেড়াচ্ছে।

 

তাছাড়াও এলাকায় বিভিন্ন মাদক ব্যবসায়ীদিয়ের সাথে যুক্ত হয়ে দেদারসে মাদক বেঁচাকেনার অভিযোগ রয়েছে এ মোহাম্মদ আলীর বিরুদ্ধে। মাদক বিক্রির কাজে প্রতিবাদ করায় আহাদ নামের এক যুবককে ১৭ই অক্টোবর বেলা ১২ টার সময় প্রকাশ্যে দিবালোকে মোহাম্মদ আলী, মুসলিম উদ্দিন সহ ২০ থেকে ৩০ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় মোহাম্মদ আলীর হাতে থাকা গিয়ার দিয়ে এলোপাথালি কুপিয়ে আহাত’কে গুরুতর আহত করেন।

 

পরে আহাদকে কুপিয়ে রাস্তায় ফেলে চলে গেলে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়, সেখানে আহাদের অবস্থা গুরুতর হওয়ার কারণে কর্তব্যরত  চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফারেন্স করেন।

 

এবিষয়ে কুতুবপুর ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও থানা বিএনপির কোষাধ্যক্ষ বলেন, কুতুবপুরে বিএনপি’র সুনাম ক্ষুন্ন করার জন্য বিভিন্নভাবে চেষ্টা করে যাচ্ছেন কথিত শ্রমিক নেতা মোহাম্মদ আলী, মুসলিম উদ্দিন ও জলিল সিকদার। তাদের কর্মকণ্ড দেখে হতভম্ব হয়ে পরেছেন পড়েছেন তৃনমুলের নেতাকর্মীরা। তারা শ্রমিক দলের নামে বেশ কয়েকদিন যাবত কুতুবপুরে ত্রাসের রাজত্ব কায়েম করছেন। এদের বিরুদ্ধে যদি এখনই আইনি ও সাংগঠনিক ব্যবস্থা না নেওয়া হয়, তাহলে কুতুবপুরে যেকোনো সময়  হত্যাকাণ্ডেন মত জঘন্যতম ঘটনা ঘটার আশঙ্কা রয়েছেন। এলাকায় মাদক ব্যবসার বিস্তার করতেই মোহাম্মদ আলী এই আধিপত্য বিস্তার করছেন। বিগত দিনের আওয়ামী সন্ত্রাসীদের দোসর হয়ে কাজ করছে। তাই যৌথ বাহিনীর অভিযানের মাধ্যমেই এই ঘটনার সুস্থ তদন্ত করে দোষীদের বিচারের আওতায় আনা হোক।

 

এ বিষয়ে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান ঘটনার খবর পেয়ে ঘটনাস্তরে পুলিশ পাঠিয়েছি, এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেনি অভিযোগ পেলে দোষিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Back to top button