সারাদেশ

জনগণের ইচ্ছায় স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়বেন আরিফ মাসুদ বাবু

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি’র সদস্য আরিফ মাসুদ বাবু কেন্দ্র থেকে নৌকার মনোনয়ন না-পেয়ে নিজেকে ব্যর্থ দাবীকরে আহ্বায়ক কমিটি থেকে পদত্যাগ করেছেন। এর পরেই জনগণের ইচ্ছায় সোনারগাঁও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসাবে লড়বেন বলে ঘোষণা দিয়েছেন।

সোমবার(১৬ মে) বিকেলে মোগরাপাড়া ইউনিয়নবাসীর উদ্যোগে আয়োজিত মোগরাপাড়া বাজারে মতবিনিময় সভায় তিনি সকলের অনুরোধে নির্বাচনী মাঠে লড়াই করার ঘোষনা দেন। এর আগে সকাল বেলা মোগরাপাড়া একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করে উপজেলা আহবায়ক কমিটি থেকে পদত্যাগ করেন আরিফ মাসুদ বাবু।

মতবিনিময় সভায় আরিফ মাসুদ বাবু বলেন, নৌকার মনোনয়ন পাইনি আমার কোনো দুঃখ নেই। আপনারা ইউনিয়নবাসী যা সিদ্ধান্ত নিবেন আমি সেটাই মেনে নিবো। আপনারা চাইলে আমি স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করবো তবে এটা অনুরোধ আমাকে মাঠে নামিয়ে দিয়ে বেইজ্জতি কইরেন না।

 

উল্লেখ্য ১৫ জুন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে আওয়ামীলীগের মনোনয়ন পেতে আবেদন করেন আরিফ মাসুদ বাবু। অপরদিকে আওয়ামীলীগের মনোনয়ন আবেদন করেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মো. সোহাগ রনি। গত শুক্রবার আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের সভা শেষে আরিফ মাসুদকে বাদ দিয়ে সোহাগ রনিকে নৌকার মনোনয়ন দেন। সেই ক্ষোভে সোমবার সংবাদ সম্মেলন করে আরিফ মাসুদ বাবু আহবায়ক কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করেন।

Back to top button