রাজনীতি

এমপি শামীম ওসমানের নাম ভাঙ্গিয়ে পাগলা বাজার সমিতি নির্বাচন করছেন-জাহাঙ্গীর আলম

এমপি শামীম ওসমানের নাম ভাঙ্গিয়ে পাগলা বাজার সমিতি নির্বাচন করছেন-জাহাঙ্গীর আলম

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নে অবস্থিত পাগলা বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন ব্যবসায়ীদের একটি গুরুত্বপূর্ণ নির্বাচন। এই ব্যবসায়ীদের নির্বাচনে স্থানীয় এমপি শামীম ওসমানের নাম ভাঙ্গিয়ে নির্বাচন করছেন মো. জাহাঙ্গীর আলম। তিনি সভাপতি পদে নির্বাচন করছেন।

জাহাঙ্গীর আলম সাংবাদিকদের কাছে জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের কাছ থেকে অনুমতি নিয়ে তিনি এই নির্বাচনে নেমেছেন। তাই তিনি শেষ পযন্ত মাঠে থাকবেন বলেছেন। গত সোমবার (১ আগস্ট) দুপুরে পাগলা বাজার তার অফিস কার্যালয়ে সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর আলমের এমন মন্তব্যে পাগলা বাজারের বিভিন্ন মহলে আলোচনা সমালোচনা সৃষ্টি হয়েছে। অনেকে বলাবলি করছেন, পাগলা বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে এমপি শামীম ওসমানের নাম ভাঙ্গিয়ে নির্বাচন করা ঠিক না। শামীম ওসমান একজন সম্মানিত ব্যক্তি তার নাম নিয়ে কিছু বলার আগে চিন্তা ভাবনা করে বলা উচিৎ।

সাংবাদিকদের কাছে জাহাঙ্গীর আলম আরও বলেন, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী পাগলা বাজার সমিতির তিন তিনবারের সাবেক সভাপতি শাহআলম গাজী টেনু নাকি নির্বাচন করবে না বলেছেন তাই তিনি নির্বাচন করছেন। কিন্তু নির্বাচনী মাঠে দেখা যাচ্ছে শাহআলম গাজী টেনু সভাপতি পদে সক্রিয়ভাবে নির্বাচন করছেন। জাহাঙ্গীর আলমের এই কথাতেও সাধারণ ভোটাররা আলোচনা সমালোচনা করছেন।

তবে এই বিষয়ে সভাপতি পদপ্রার্থী শাহআলম গাজী টেনু’র কাছে জানতে চাইলে তিনি বলেন, এখানে শামীম ওসমানের কথাটা বলা ঠিক হয় নাই আর আমি এই বিষয়ে কোনো বক্তব্য দিবো না।

উল্লেখ্য, পাগলা বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনের প্রার্থীতা প্রত্যাহার আগামীকাল এবং ৪ আগস্ট প্রতীক বরাদ্দ দেওয়া হবে। আগামী ১৯ আগস্ট হবে নির্বাচন।

Back to top button