Uncategorized

‘সুষ্ঠু নির্বাচন হলে ৭০ শতাংশ মানুষ আওয়ামী লীগকেই ভোট দেবে’

‘সোনারগাঁয়ে অনেক উন্নয়ন হয়েছে’ বলে মন্তব্য করেছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। তিনি বলেন, আমার মনে হয় বাংলাদেশের অনেক থানা থেকে সোনারগাঁয়ে অনেক উন্নয়ন হয়েছে। বিশাল বড় বড় ব্রিজ, রাস্তা ও শিক্ষা ভবন দেখলে বুঝা যায় ঢাকা শহর থেকে সোনারগাঁয়ে কোনো অংশে পিছিয়ে নেই। সেটা বাইরের থানা বা জেলায় গেলে শুনা যায়।

শনিবার (১১ নভেম্বর) বিকালে উপজেলা চত্ত্বরে সোনারগাঁ উপজেলার ৩৮৪টি উন্নয়ন প্রকল্প সমূহের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে অংশ নিয়ে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. শামসুল ভূইয়ার সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। মূখ্য আলোচক হিসেবে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলাম।

‘খোকা ভাই জনগণের জন্য কাজ করেছে’ উল্লেখ করে মাসুম বলেন, উনি (খোকা ভাই) মহাজোটের এমপি নৌকার এমপি ছিলেন না।তারপরও উনি চেষ্টা করেছেন ৫ বছরে সোনারগাঁবাসীকে উন্নয়ন দেওয়ার জন্য। উনার কাজ করার জন্য আন্তরিকতার অভাব ছিলো না। জনগনের মুখে হাসি রয়েছে। আমরা স্কুল কলেজ পেয়েছি ব্যাপকহারে। আমার ইউনিয়নেও দুটি কলেজ দেওয়ার জন্য আবেদন করেছে। হয়তো জানুয়ারীর মধ্যে তাহেরপুর লাল মিয়া ও মেঘনা শিল্পনগরী বড় দুটি কলেজ পাবো।

নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের এ নেতা বলেন, সোনারগাঁয়ে বিএনপিসহ যারা নির্বাচন করতে চায় তাদেরকে বলবো; সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগকে জনগণ ৭০-৮০% ভোট দিবে।

মাসুম আরও বলেন, মনোনয়ন যে পান না কেনো আমরা ঐক্যবদ্ধভাবে নির্বাচন করবো। আমরা যদি ঐক্য থাকি সোনারগাঁয়ে উন্নয়ন অব্যাহত থাকবে। আশা করি আমরা জনপ্রতিনিধিরা যে ধরনের কাজ করেছি সোনারগাঁয়ে যদি নির্বাচন হয় আমাদের বাইরে এমপি হওয়ার সুযোগ নেই। আমি বিশ্বাস করি আগামীতেও মাননীয় প্রধানমন্ত্রী চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হবে।

বিরোধী দল মাঠে নেই মন্তব্য করে ইউপি এ চেয়ারম্যান বলেন, হরতাল অবরোধ দিয়ে লুকায়িতভাবে ভিডিও করে বাসায় বসে থাকে তারা। তাদের এ হরতাল অবরোধ জনগণ প্রত্যাখান করেছে। সামনে তফসিল ঘোষনা হবে। তফসিলের পর যদি আপনারা জনগনের জানমাল নষ্ট করার চেষ্টা করেন আমরা সোনারগাঁ আওয়ামী লীগ আপনাদের রাজপথে নামতে দিবো না। আমরা নির্বাচন পযর্ন্ত ইনশাল্লাহ মাঠে থাকবো।

যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসুল হাবিবের সঞ্চালনায় সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম, নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, জামপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভুইয়া, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুবর রহমান বাবুল, সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বৈদ্যের বাজার ইউপি চেয়ারম্যান আলামিন সরকার, কাঁচপুর ইউপি চেয়ারম্যান মোশাররফ ওমর, সাদীপুর ইউপি চেয়ারম্যান আঃরশিদ মোল্লা, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান সামসুল আলম সামসুসহ সর্বসাধারন।

Back to top button