রাজনীতি

কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি বিল্লাল’কে বহিষ্কার করেছে তৃণমূলের নেতাকর্মীরা

কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি বিল্লাল'কে বহিষ্কার করেছে তৃণমূলের নেতাকর্মীরা

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ ফতুল্লা থানার আওতাধীন কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি বিল্লাল হোসেন’কে বহিষ্কার করেছে তৃণমূলের নেতাকর্মীরা। দলের জন্য কোনো আন্দোলন সংগ্রামে ও বিভিন্ন মিটিং মিছিলে উপস্থিত না-থাকার কারণে তৃণমূলের নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে বহিষ্কারের ঘোষণা দেন।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বাদ আছর কুতুবপুর ইউনিয়নের লালখা এলাকায় অনুষ্ঠিত কুতুবপুর ইউনিয়ন বিএনপির প্রস্তুতি সভায় বক্তব্য রাখতে গিয়ে ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি দিল ইসলাম দিলু বলেন, আমাদের কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি বিল্লাল হোসেনের কোনো খোঁজ খবর নাই, তিনি দলের জন্য কোনো আন্দোলন সংগ্রামে ও বিভিন্ন মিটিং মিছিলে উপস্থিত থাকেন না আমরা তৃণমূলের নেতাকর্মীরা এমন সভাপতি চাই না আজকে তাকে আমরা বহিষ্কার করলাম। প্রয়োজনে আমরা সবাই বসে আলাপ আলোচনা করে তৃণমূল থেকে একজনকে সভাপতি নির্বাচন করবো। তবুও আমরা বিল্লালকে চাই না। এই বক্তব্যে দিল ইসলাম দিলু’র সঙ্গে সবাই সহমত প্রকাশ করেন।

তবে এবিষয়ে কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি বিল্লাল হোসেনের কাছে মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন, আমি এখন ঢাকার বাহিরে আছি। ইউনিয়ন বিএনপির প্রস্তুতি সভা হচ্ছে আমি জানি, আমি ইউনিয়নের সেক্রেটারিকে ফোনে বলে দিয়েছি ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি কাউকে সভাপতিত্বের দায়িত্ব দিয়ে সভা করে ফেলেন। আমি নারায়ণগঞ্জে এসে আপনাদের সাথে যোগাযোগ করবো।

এসময় প্রস্তুতি সভায় কুতুবপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি তৈয়বুর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সুলতান মাহমুদ মোল্লা, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি হাজী শহীদুল্লাহ্,। আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এড. তারিকুল ইসলাম খান,কুতুবপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মুজিবুর রহমান,দিল ইসলাম দিলু,যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল আলম হিমেল, সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান আনিস, কুতুবপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মাসুম আহমেদ রাজ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন রানা,কুতুবপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবুল হোসেন পায়েল, সাধারণ সম্পাদক জাকির হোসেন, ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি আলিমউদ্দিন, সাধারণ সম্পাদক মিঠু, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবু সাঈদ মাদবর, প্রচার সম্পাদক মেহেদী হাসান সুজন, ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. হুমায়ুন, সাধারণ সম্পাদক মো. শাহাবুদ্দিন মোল্লা, ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক ফারুক মাদবর, কুতুবপুর ইউনিয়ন বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক মো. পিয়াস খন্দকার, কুতুবপুর ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি মামুন মাহমুদসহ কুতুবপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Back to top button