আইন-আদালত

ছাত্রলীগ নিষিদ্ধ  আনন্দে মিছিল করলো বিএনপির আইনজীবীরা 

ছাত্রলীগ নিষিদ্ধ  আনন্দে মিছিল করলো বিএনপির আইনজীবীরা 

স্টাফ রিপোর্টার (Somoysokal) বাংলাদেশ ছাত্রলীগকে নিষিদ্ধ করায় আনন্দ মিছিল ও সমাবেশ করেছে নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতৃবৃন্দ।

 

বৃহস্পতিবার ( ২৪ অক্টোবর) দুপুরে আইনজীবী সমিতি ভবনের সামনে থেকে আনন্দ মিছিল বের হয়। মিছিলটি আদালত পাড়ার বিভিন্ন প্রান্তর প্রদক্ষিণ করে পুনরায় বার ভবনের সামনে এসে বক্তব্য প্রদানের মাধ্যমে শেষ হয়।

 

সমাবেশে বক্তারা বলেন, ছাত্রলীগ দীর্ঘ ১৬ বছর ধরে সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছে। ক্ষমতার বলে ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের ওপর অত্যাচার নির্যাতন চালিয়েছে। তারা শিক্ষার্থীদের ন্যায্য আন্দোলনের ওপর হামলা করেছে। সারাদেশে তারা অসংখ্য মানুষের ওপর নির্যাতন চালিয়েছে। ছাত্রলীগের মতো সন্ত্রাসী সংগঠনকে নিষিদ্ধ করার জন্য অন্তর্বর্তীকালীন সরকারকে ধন্যবাদ জানাচ্ছি।

নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সিনিয়র সহ-সভাপতি এড. খন্দকার আজিজুল হকের সভাপতিত্বে ও আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকির ও যুগ্ম সম্পাদক এড এইচএম আনোয়ার প্রধানের সঞ্চালনায় আনন্দ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. আঃ বারী ভূঁইয়া, জেলা আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক এড. খোরশেদ আলম মোল্লা, সিনিয়র আইনজীবী এড. বেনজীর আহমেদ, এড.সৈয়দ মশিউর রহমান শাহিন, এড. রকিবুল হাসান শিমুল প্রমূখ।

Leave a Reply

Back to top button