সারাদেশ

সোনারগাঁয়ে আওয়ামী লীগের প্রার্থী চায় তৃণমূল : কায়সার

নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত বলেছেন, নির্বাচন কমিশন অনুযায়ী আগামীকাল তফসিল হওয়ার কথা। সোনারগাঁ আওয়ামী লীগ ও তৃনমূলের প্রত্যাশা তারা এবার নৌকার প্রার্থী চায়। আগের থেকে সোনারগাঁ আওয়ামী লীগ ঐক্যবদ্ধ এবং অনেক শক্তিশালী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়ে পাঠাবে আমরা সকলে মিলে কাজ করে নির্বাচিত করে সংসদে পাঠাবো।

১৩ ই নভেম্বর বিএনপি-জামায়াতের ডাকা চতুর্থ দফায় ৪৮ ঘণ্টার অবরোধের দ্বিতীয় দিনে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক ও ঢাকা-সিলেট মহাসড়কের কাঁচপুর এলাকায় শান্তি উন্নয়ন মিছিল ও অবস্থান কর্মসূচি পালনকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

কায়সার বলেন, আমাদের সোনারগাঁয়ে বেশ কয়েকজন প্রার্থী আছে। এসব প্রার্থীর মধ্যে যোগ্য প্রার্থী বাছাই করে দিবেন আমাদের নেত্রী শেখ হাসিনা। যারা প্রার্থী হয়েছে তারা আওয়ামী লীগ করে এবং যোগ্য মনে করে বলে প্রার্থী হয়েছে। নেত্রী আমাদের শেষ ঠিকানা। উনি বাছাই করে দিবেন কে প্রার্থী হবে।

হরতাল অবরোধের বিষয়ে সাবেক এই সাংসদ বলেন, জনগণ এ অবৈধ অবরোধ প্রত্যাখান করেছে। সহিংস, নাশকতা, সন্ত্রাস কর্মকান্ড দিয়ে জনগনের মনে ডুকা যাবে না। আশা করি তারা এ ধরনের কর্মকান্ড থেকে বের হয়ে নির্বাচনমুখী হবে।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু, যুবলীগ সাধারন সম্পাদক আলি হায়দার, ছাত্রলীগ সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

Back to top button