সারাদেশ

১৭ বছর আন্দোলন করেছি খুনি হাসিনার পতনের জন্য: রনি

ছাত্র-জনতার আন্দোলনে গণহত্যার দায়ে শেখ হাসিনাকে দেশে এনে বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা।

বুধবার (২১ আগস্ট) বিকেলে বিক্ষোভ মিছিল ফতুল্লা পঞ্চবটি বনানী হলের সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ফতুল্লা বাজারের সামনে সমাবেশে করেন তারা।

সমাবেশে নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহবায়ক মশিউর রহমান রনি বলেন, দীর্ঘ ১৭ বছর আন্দোলন করেছি একটি কারণে খুনি হাসিনার পতনের জন্য। আমরা যুবদল-ছাত্রদল-শ্রমিকদল-স্বেচ্ছাসেবকদল-কৃষকদল ও মহিলা দলের নেতাকর্মীরা রাজপথে থেকেছি। পাশাপাশি ছাত্র-জনতা আমাদের পাশে থেকেছে। যার ফলে আমরা খুনি হাসিনাকে পতন করাতে পেরেছি। 

যুবদল-ছাত্রদলের নেতাকর্মীদের অনুরোধ জানিয়ে তিনি বলেন, কোনো পরিস্থিতি যেনো বিব্রতকর না হয়। সাধারণ মানুষের যেনো কষ্ট না হয় সেদিকে আমরা খেয়াল রাখবো। 

‘শেখ হাসিনা মুক্ত বাংলাদেশের মাঝে এসেছি’ মন্তব্য করে যুবদলের এ নেতা বলেন, দীর্ঘ ১৭ বছর যারা লুটেপুটে খেয়েছে তাদের খুঁজে বের করে; তাদের সম্পদ উদ্ধার করে রাষ্ট্রীয় কোষাগারে দেওয়া। 

যুবদল সুশৃঙ্খল সংগঠন উল্লেখ করে রনি বলেন, এ সংগঠনের মাধ্যমে বাংলাদেশ পরিচালিত হবে। বাংলাদেশ পরিচালিত হবে বিএনপির মাধ্যমে। বাংলাদেশ পরিচালিত হবে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের মাধ্যমে। এ বাংলাদেশে যেনো ছাত্রলীগ-যুবলীগ দাঁড়াতে না পারে সবাইকে সোচ্চার থাকতে হবে। 

Back to top button