সারাদেশ

স্বপন ইসলামিক মডেল স্কুলে অভিভাবক দিবস অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জ এম এ স্বপন মডেল ইসলামিক স্কুলের অভিভাবক দিবস অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ জুলাই) সকাল দশটায় গোদনাইল এসও বাসস্ট্যান্ডস্থ স্কুল ক্যাম্পাসে এই অভিভাবক দিবসের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি ও প্রিন্সিপাল গিয়াস উদ্দিন মডেল কলেজ এবং এম এ হাসেম ইয়াতুন নেছা ফাউন্ডেশন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াস উদ্দিন।

এম এ স্বপন ইসলামিক মডেল স্কুলের সভাপতি এসএম আসলামের সভাপতিত্বে অভিভাবক দিবসে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক ফরিদ আহমেদ, গিয়াস উদ্দিন মডেল কলেজের উপাধ্যক্ষ মীর মোসাদ্দেক হোসেন, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য ডি এস বাবুল, জাহাঙ্গীর আলম স্বাধীন প্রমুখ।

অভিভাবক সমাবেশে মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, এই স্কুলের অভিভাবকগণরা অত্যন্ত সচেতন। তারা তাদের সন্তানদের পাঠদানের বিষয়ে অন্তত সজাগ। এই স্কুলের সঙ্গে তাদের একটা গভীর সম্পর্ক রয়েছে তাদের সন্তানকেদেরকে পাঠদান করানোর জন্য। অন্যান্য স্কুলের সাথে এই স্কুলের পার্থক্যটা একটু অন্যরকম। তার জন্য আমি সকল অভিভাবককে আমার পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।

তিনি বলেন, আপনারা এখানে যারা অভিভাবকরা রয়েছেন আপনারা অবশ্যই আপনাদের সন্তানদেরকে সবচেয়ে বেশি গুরুত্ব দেন। যার কারনে আপনারা আশেপাশে অনেক কিছু শিক্ষা প্রতিষ্ঠান থাকার পরও এম এ স্বপন মডেল স্কুলকে আপনারা বেঁচে নিয়েছেন। অনেক স্কুলের মধ্যে আপনারা এই স্কুলকে বেছে নিয়েছে তার জন্য আপনাদেরকে আমার পক্ষ থেকে ধন্যবাদ জানাই। আপনারা আপনাদের সন্তানদের জন্য সঠিক একটি স্কুল আপনারা নির্বাচন করে নিয়েছেন। 

Back to top button