সারাদেশ

সোনারগাঁয়ে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

মাদক বিক্রি না করায় মাসুদ নামে এক যুবককে পিটিয়ে হত্যার চেষ্টা চালানোর অভিযোগ উঠেছে বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকারের  বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগীর মা রহিমা বেগম সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

মঙ্গলবার (১৬ জুলাই) উপজেলার বৈদ্যেরবাজার ইউপির মামরকপুর গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জেড়ে গত ২২ শে এপ্রিল একটি অভিযোগ করেন ভুক্তভোগী মাসুদ (২৬)। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে চেয়ারম্যানের নেতৃত্বে ৪/৫ জন স্থানীয় সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে এলোপাতাড়ি পিটিয়ে হত্যার উদ্দেশ্যে রক্তাক্ত জখম করে। এবং তার মা ও বোনেরা খবর শুনে এগিয়ে গেলে স্থানীয় চেয়ারম্যান তাদের শ্লীলতাহানি করে।

ভুক্তভোগী মাসুদ বলেন, আমাকে তার মাদক বিক্রি করার সিন্ডিকেটে ঢুকানোর চেষ্টা করে। কিন্তু আমার পরিবারের দিকে তাকিয়ে মাদকবিক্রি করতে অস্বীকৃতি জানাই। এ বিষয় নিয়ে আমাকে কয়েকবার পুলিশ দিয়ে ধরিয়ে নিয়ে যায়। এবং প্রায়শই মারধর করতো। আজ আমাকে আমাদের এলাকার দোকানের সামনে এসে জনসম্মুখে আমাকে হত্যার উদ্দেশ্যে তার সন্ত্রাসীবাহিনী নিয়ে দেশীয় অস্ত্র নিয়ে এলোপাতাড়ি মারধর করে হত্যা চেষ্টা করেন।

এ ব্যাপারে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকারের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভাই আমি আপনাকে একটু পরে কল দেই। আমি থানার ভিতরে আছি। 

এ বিষয়ে সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার এস.আই পঙ্কজ কান্তি সরকার জানান, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান আল-আল-আমিন সরকারের বিরুদ্ধে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Back to top button