সারাদেশ

দেশের মাটিতে আপনাদেরও বিচার হবে : সাখাওয়াত

মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, আদালতের ঘাড়ে বন্দুক রেখে বেগম খালেদা জিয়াকে সাজা দেয়া হয়েছে। সরকারের কারণে আজ বেগম জিয়া অসুস্থ। তাদের এই অপকর্মের বিচার বাংলাদেশেই হবে। দেশের ১৮ কোটি মানুষ চায় বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে প্রেরণ করা হোক।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৪টায় নগরীর মিশনপাড়া হোসিয়ারি সমিতির সামনে একদফা দাবি বাস্তবায়ন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও মুক্তির দাবিতে মহানগর বিএনপির আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

প্রশাসনকে উদ্দেশ্য করে মহানগর বিএনপির আহ্বায়ক বলেন, ‘আপনারা গণতন্ত্রের কর্মচারী, আপনারা এদেশের আইন অনুযায়ী আচরণ করুন। সকলের সাথে সমান আচরণ করুন। নয়তো এই দেশের মাটিতে আপনাদেরও বিচার হবে ইনশাআল্লাহ।’

মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু।

এসময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচএম আনোয়ার প্রধান, মাকিদ মোস্তাকিম শিপলু, বন্দর থানা বিএনপি’র সভাপতি শাহেন শাহ্ আহমেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানা, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মমিনুর রহমান বাবু, মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, সদস্য সচিব ফারুক হোসেন, মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর, সাধারণ সম্পাদক রাহিদ ইসতিয়াক শিকদারসহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপির এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Back to top button