সারাদেশ

সাবেক এমপি গাজীকে আদালতে কিল-ঘুষি ও ডিম নিক্ষেপ

রূপগঞ্জের স্কুলছাত্র রোমান মিয়া হত্যা মামলায় বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী, নারায়ণগঞ্জ-১ (রুপগঞ্জ) আসনের সাবেক সাংসদ সদস্য ও গাজী গ্রুপের চেয়ারম্যান গোলাম দস্তগীর গাজীর বিরুদ্ধে বিক্ষোভ প্রকাশ করেছেন বিএনপিপন্থি আইনজীবী ও সাধারণ মানুষ।

রোববার (২৫ আগস্ট) বিকালে তাকে আদালতে হাজির করার সময় ও শুনানি শেষে নেওয়ার পথে এসব ঘটনা ঘটে। এ সময় কয়েকজন আইনজীবী ও সাধারণ জনতা সাবেক মন্ত্রী গাজীর গায়ে কিল-ঘুষি ও ডিম নিক্ষেপ করেন।

সরেজমিনে দেখা যায়, বিকেল ৫টার দিকে কালো রংয়ের একটি হাইস গাড়িতে করে নারায়ণগঞ্জ আদালতে আনা হয় গোলাম দস্তগীর গাজীকে। গাড়ি থেকে বের হয়ে আদালতে উঠার সময় পাশ থেকে সাধারণ জনতা ডিম নিক্ষেপ করে এবং কিল ঘুষি দিতে থাকে। পরে আদালত পুলিশ পরিস্থিতি শান্তির দিকে নিয়ে আসে। 

শুনানি শেষে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কাজী মোহসীন গোলাম দস্তগীর গাজীর ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

এর আগে, শনিবার (২৪ আগস্ট) দিবাগত রাতে রাজধানীর শান্তিনগরের বাসা থেকে গোলাম দস্তগীর গাজীকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনী।  পরে তাকে নারায়ণগঞ্জের আদালতে তোলা হয়। মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়।

Back to top button