সারাদেশ

সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী

নারায়ণগঞ্জের বন্দরে ঘুমন্ত অবস্থায় টিকটকার সাকিব খানের গোপনাঙ্গ কেটে নেওয়ার অভিযোগ উঠেছে তার স্ত্রী শিখার বিরুদ্ধে। এ ঘটনায় স্ত্রী শিখা খানকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৯ জুলাই) ভোরে বন্দর থানার কলাগাছিয়া কান্দিরপাড় এলাকায় এ ঘটনা ঘটেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মদনগঞ্জ ফাঁড়ির উপপরিদর্শক রাজু আহমেদ। তিনি জানান, শিখাকে আটক করা হয়েছে। আহত সাকিবের সার্জারির প্রস্তুতি চলছে।

জানা যায়, টিকটকে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের মতো কথা বলে আলোচনায় আসেন সাকিব খান। নিজেকে জুনিয়র সাকিব খান বলেই পরিচয় দিতেন তিনি। তবে তার প্রকৃত নাম সাকিল বেপারী। মাদারীপুর জেলার বাজিতপুর এলাকার মিন্টু বেপারীর ছেলে। অন্যদিকে স্ত্রী শিখা খান বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কান্দিরপাড় এলাকার জুম্মন খানের মেয়ে। সাকিব ও শিখার এর আগেও একাধিক বিয়ে হয়েছে।

স্বজনরা জানান, সাকিব খান ও তার স্ত্রী শিখা দুই জনই মাদকাসক্ত। তারা দীর্ঘদিন ধরে ইউটিউবে কন্টেন্ট তৈরি ও টিকটক ভিডিও করে আসছেন। সাকিব ও তার স্ত্রী শিখার একাধিক বিয়ে হয়েছিলো। বিভিন্ন বিষয় নিয়ে তারা প্রায় ঝগড়া করতো। তারা পরকীয়া প্রেম নিয়ে একে অন্যকে সন্দেহ করে ঝগড়া করতো। এরই জেরে মঙ্গলবার ভোরে ঘুমন্ত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেলেন শিখা।

আহত সাকিব জানান, শিখা তাকে মধ্যরাতের কোনো এক সময় বিয়ারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেন। ঘুমিয়ে পড়লে ভোরের কোনো এক সময় তার গোপনাঙ্গ কেটে ফেলেন শিখা। তাদের মধ্যে প্রায় সময় ঝগড়া হতো।

এ ব্যাপারে মদনগঞ্জ ফাঁড়ির এসআই রাজু আহম্মেদ বলেন, জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে আলোচিত টিকটকার সাকিবকে রক্তাক্ত অবস্থায় বিছানার ওপর পাওয়া যায়। গোপনাঙ্গ কেটে ফেলায় তার প্রচুর রক্তপাত হচ্ছিল। কেটে ফেলা গোপনাঙ্গের অংশ শিখার কাছ থেকে উদ্ধার করা হয়। আহত অবস্থায় উদ্ধার করে সাকিবকে সঙ্গে সঙ্গে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়া হয়। সেখান থেকে সাকিবকে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসার জন্য নেয়া হয়েছে। এখানে তার সার্জারি চলছে। অভিযুক্ত শিখা খানকে আটক করে বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Back to top button