সারাদেশ

সরকারকে খোকনের কড়া হুঁশিয়ারি

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন বলেছেন, বেগম খালেদা জিয়া ভালো থাকলেই বাংলাদেশ ভালো থাকে। আজ বাংলাদেশ ভালো নেই। সাবেক সেনা প্রধান, পুলিশের আইজিপি; তাদের অবৈধ সম্পদের তথ্য আজ বেড়িয়ে আসছে। দেশ নায়ক তারেক রহমান মানুষকে ভালো থাকারে স্বপ্ন দেখিছেন। দুর্নীতিমুক্ত দেশের স্বপ্ন দেখিযেছেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আজ এই সরকার মেরে ফেলার চক্রান্ত করছে। আমি এই সভা থেকে অতিদ্রুত দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সু-চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবি জানাই।

রোববার (২৩ জুন) বাদ আসর সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় অবস্থিত গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল এন্ড কলেজ এর মিলনায়তনে আয়োজিত এক দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।  বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় নারায়ণগঞ্জ জেলা বিএনপি এ মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করে।

তিনি আরও বলেন, এই সরকারকে হুশিয়ারি দিয়ে বলতে চাই, যদি দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার কিছু হয়ে যায়; তাহলে আপনারা এর দায় থেকে মুক্তি পাবেন না। জনগন আপনাদের ছেড়ে দিবে না। বিএনপি সারা দেশে এর প্রতিরোধ গড়ে তুলবে। আগামীতে দেশ নায়ক তারেক রহমান সাহেব যে কোন আন্দোলন-সংগ্রামের ডাক দিলে আমরা গিয়াসউদ্দিন সাহেবের নেতৃত্বে আমরা সাবাই ঝাপিয়ে পরবো।

জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিনের সভাপতিত্বে এসময় আরও  উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. বারী ভুইয়া, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, জেলা যুব দলের সদস্য সচিব মশিউর রহমান রনিসহ বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা বিএনপির সভাপতি সাধারণ সম্পাদকসহ যুবদল, ছাত্রদল, শ্রমিকদলের নেতাকর্মীরা।

Back to top button