সারাদেশ

সন্ত্রাস পুঁজি করে বিএনপি রাজনীতি করে: এমপি কায়সার

শেখ হাসিনা যখন দেশকে উন্নয়ন করে বহিঃবিশ্বের সামনে নিয়ে আসলো, ঠিক কিছু স্বাধীনতা বিরোধী বিএনপি-জামাতের এই উন্নয়ন সহ্য হলো না। তারা পরিকল্পিতভাবে আক্রমণ করল মেট্রোরেল-বিটিভি ভবন-সেতু ভবন-এলিভেটেড এক্সপ্রেসওয়ে- হানিফ ফ্লাইওভার ও ইন্টারনেট সংযোগে। তারা এগুলো করে বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রের পরিণত করার চেষ্টা করেছিলো।

কোটা সংষ্কারের নামে ছাএ সমাজকে সামনে রেখে বিএনপি জামায়াতের জ্বালাও পোড়া ও নৈরাজ্যর প্রতিবাদে পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য কায়সার হাসনাত এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জামাত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ করা হয়েছে। তারা সন্ত্রাসবাদী, এর বাইরে তারা কিছু না। তাদের রাজনীতির পুজি হলো সন্ত্রাস। তারা যে দেশকে ভালোবাসেন না এটা তারা প্রমান করে দিয়েছেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে কায়সার বলেন, বিএনপি-জামায়াত এখন চোরা গুপ্ত হামলায় বিভিন্নভাবে আবার সেই পরিস্থিতির অবনতি ঘটাতে পারে। আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদেরকে এখন ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যের কোন বিকল্প নেই। আজকে ঐক্যবদ্ধ সোনারগাঁ আওয়ামী লীগ আছে বলে আমরা সোনারগাঁকে নিরাপদ রাখতে সক্ষম হয়েছি।

কায়সার আরও বলেন, শেখ হাসিনার জীবন আজকে হুমকির মুখে। জননেত্রী শেখ হাসিনাকে বাঁচাতে হলে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। শেখ হাসিনা বাঁচা মানে আওয়ামী লীগের নেতাকর্মী বাঁচা।

এসময়ে আরো উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও পিরোজপুর ইউপির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলী আকবর, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সোনারগাঁ উপজেলা ছাএলীগের সভাপতি রাসেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক সাগর, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলু, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ মোল্লা, সদস্য সচিব বীর মুক্তিযুদ্ধা ডাঃ আতিকূল্লাহসহ উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Back to top button