সারাদেশ

সংসদ সদস্য নির্বাচিত হলে সোনারগাঁকে শিক্ষাবান্ধব করবো : মোশাররফ

জামাত শিবির ও জামাত-বিএনপি উন্নয়নকে বাধাগ্রস্ত করার জন্য আবারো মাঠে নেমেছে সরকারকে উৎখাত করতে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ও কাচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন। তিনি বলেন, আজকে তারা ভোট চায়। আজকে উন্নয়ন তাদের চোখে পড়ে না। তাদের মুখে আজকে গনতন্ত্র মানায় না। সামরিক শাসনের মাধ্যমে যারা এসেছিলো তারা আবার গনতন্ত্র কিভাবে বুজে।

বিএনপি গুম খুনের রাজনীতি বিশ্বাস করে জানিয়ে মোশাররফ বলেন, আওয়ামী লীগ গুম খুনের রাজনীতি বিশ্বাস করে না। আপনাদের সময় গুম খুন ছিলো, বঙ্গবন্ধু কন্যা গুম খুনের রাজনীতি বিশ্বাস করেন না। বঙ্গবন্ধু শেখ হাসিনা গণতন্ত্রে ও নির্বাচনে বিশ্বাস করে। আপনাদের বুকে পাঠা থাকলে নির্বাচনে এসে দেখান। আপনারা নির্বাচন আসবেন না। আপনারা বিদেশীদের দ্বারে দ্বারে ঘুরছেন। আপনাদের ক্ষমতায় বসায় দেওয়ার জন্য। নেত্রী বলেছে রক্ত থাকলে সামরিকদের একটি ঘাটি দেওয়া হবে না।

শুক্রবার (২৩ জুন) বিকালে কাঁচপুরে আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোনারগাঁ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর আগে সকল নেতাকর্মীদের নিয়ে কেক কটা, বেলুন ওড়ানো ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।

মোশাররফ আরও বলেন, বাংলাদেশের উন্নয়ন এখন আর সবার চোখে ভালো লাগে না। বাংলাদেশে যে গনতান্ত্রিক ব্যবস্থা এখনো আছে সেটা আমরা অব্যাহত রাখতে চাই। আপনারা ভোটের নির্বাচনে আসেন দেখেন কয়টা সিট পান। ভোটের নির্বাচনে আসেন আপনারা মাঠে দাঁড়াতে পারবেন না।

তিনি বলেন, আমাদেরকে হুমকি ধামকি দিবেন না। আমরা যখন মাঠে নামবো পলানোর পথ খুজে পাবেন না। আমাদেরকে শান্তিতে থাকতে দেন, আমরা ভালো আছি। আমাদের ভালো থাকতে দেন আপনাদের গনতন্ত্র আমরা চাই না। যে গনতন্ত্র মানুষ হত্যা করে, যে গনতন্ত্র বোমা মারে ও যে গনতন্ত্র বাসের মধ্যে আগুন জালায় এ গনতন্ত্র বাংলার মানুষ চায় না।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের এ নেতা বলেন, আজকে উন্নয়ন ফখরুল তারেক জিয়া ও খালেদা চোখে দেখে না। ওই ফখরুল সাহেব রাতে বসে কী কী গীবত গাইবে আওয়ামী লীগের সেই চিন্তায় উনি মগ্ন। আপনাকে অনুরোধ পদ্মা সেতুতে গিয়ে ওই দৃশ্যটা একটু দেখে আসেন। আপনি পাজেরো গাড়ি দিয়ে যখন যচ্ছেন সেটাও শেখ হাসিনার অবদান। আজকে শেখ হাসিনার সমালোচনা না করে আজকে গ্রামে গিয়ে দেখেন কি হয়েছে। ঘরে বসে বসে অন্ধারে লিখতাছেন পরদিন কি বলবেন। আজকে গ্রাম শহর হয়ে গেছে।

সোনারগাঁয়ে নৌকা দরকার উল্লেখ করে মোশাররফ বলেন, নৌকা প্রতিক পাওয়ার জন্য আমি কাজ করছি। আমি চাই আপনাদের দোয়া ও সহযোগিতা। আমি যদি সংসদ সদস্য হয়ে নির্বাচিত হতে পারি আমি সোনারগাঁকে একটি স্মাট বাংলাদেশ এবং শিক্ষাবান্ধব করতে সব সময় পাশে থাকবো। আজকে সোনারগাঁয়ে অনেক প্রার্থী থাকবে এটা স্বাভাবিক। আসেন আমরা মাঠে মিলেমিশে কাজ করি। আমরা যেনো কাধা ছোড়াছোড়ি না করি। এর কর্মীকে মারবো, ওর কর্মীকে মারবো আমরা যেনো এটা না করি। নেত্রীকে বলবো আপনি সোনারগাঁয়ে নৌকা দেন সবার আগে আপনাকে নৌকা উপহার দিবো ইনশাল্লাহ।

কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভাইস প্রেসিডেন্ট আলাউদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু। এছাড়াও কাঁচপুর ইউনিয়নের সকল ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

Back to top button