সারাদেশ

শেখ হাসিনা ও তার দোসরদের বিচার দাবি সজলের

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কর্মসূচি ঘিরে জুলাই মাসে সংগঠিত হত্যাকাণ্ডে শেখ হাসিনাসহ তাদের দোসরদের বিচার চেয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মনিরুল ইসলাম সজল। তিনি বলেছেন, যারা নিরীহ মানুষদের উপর গুলি করে হত্যা করেছে শেখ হাসিনাসহ তাদের দোসর শামীম ওসমান-সেলিম ওসমানসহ সমস্ত হত্যাকারীদের বিচার করতে হবে। 

তিনি আরও বলেন, ফ্যাসিবাদী সরকারের লোকজনেরা আত্নগোপণে আছে। তাদের দোসররা এ দেশ থেকে পালিয়ে যায় নাই, তারা এ দেশের ভিতরেই আছে। তারা যেনো আমাদের সাথে মিশতে না পারে। তাদেরকেও বিচারের আইতাও আনবো আমরা। 

বুধবার (২১ আগষ্ট) দুপুরে শেখ হাসিনা ও তার বাহিনীর বিচার এবং ফাঁসির দাবিতে শহরে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল শেষে তিনি এসব কথা বলেন। 

নেতাকর্মীদের উদ্দেশ্যে সজল বলেন, আমাদের জাতীয়তাবাদী দলকে বদনাম করার জন্য একটি শ্রেনী উঠেপড়ে লেগেছে। যুবদলের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। এবং খুনি শেখ হাসিনার ফাঁসি না হওয়া পযর্ন্ত যুবদলের নেতাকর্মীরা রাজপথে থাকবে। কোথাও অন্যায় অবিচার দেখলে আমাদের অবগত করবেন আমরা বিচার করবো। 

এসময়ে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব সাহেদ আহমেদ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, শেখ মোহাম্মদ অপু, সাবেক সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, যুুুুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, সাইফুল ইসলাম আপন, সাজ্জাদ হোসেন কমলসহ প্রমুখ।

Back to top button