Uncategorized

জেলা বিএনপি সম্মেলনের অনুমতি না দিতে থানা বরারর আবেদন

যথাযথ স্থানে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত না হওয়ার জন্য থানা বরাবর লিখিত আবেদন করেছে হীরাঝিল আবাসিক এলাকা সমাজ কল্যাণ সমিতি।

গত ১১ জুন হীরাঝিল আবাসিক এলাকা সমাজ কল্যাণ সমিতির সভাপতি মো. হাবিবুল্লাহ হবুল সিদ্ধিরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে লিখিতভাবে আবেদনটি করেছেন।

লিখিত আবেদন উল্লেখ করেন, বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানতে পারলাম আগামী ১৭জুন আমাদের হিরাঝিল আবাসিক এলাকায় অবস্থিত গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল এন্ড কলেজ নারায়ণগঞ্জ জেলা বিএনপির সম্মেলনের স্থান নির্ধারন করা হয়েছে। আপনার অবগতির জন্য জানাচ্ছি যে, উক্ত আবাসিক এলাকাটি অত্যন্ত ঘনবসতিপূর্ন এবং রাস্তাঘাট অপ্রসস্থ হওয়ায় সবসময় যানজট লেগে থাকে চলাচলে দূর্ভোগ সৃষ্টি হয়।এছাড়াও এই এলাকায় অসংখ্য মার্কেট দোকানপাট আবাসিক অনাবাসিক স্কুল এন্ড কলেজ মসজিদ ও মাদরাসা থাকায় এই এলাকায় সম্মেলন অনুষ্ঠিত হলে এলাকাবাসী এবং ছাত্র ছাত্রীদের নিরাপত্তা বিঘ্ন ঘটতে পারে।

অতএব, আপনার নিকট সবিনয় আবেদন উক্ত আবাসিক এলাকার মধ্যে এ জাতীয় একটি বড় রাজনৈতিক দলের সম্মেলন আয়োজনের অনুমতি প্রদান না করে এলাকার বাহিরে অন্যত্র অনুমতি প্রদানের মাধ্যমে আমাদের জানমালের নিরাপত্তা নিশ্চিত করার অনুরোধ করছি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা জানান, আবাসিক এলাকায় স্কুলে জেলা বিএনপির সম্মেলন অনুমতি না দেওয়ার জন্য হীরাঝিল আবাসিক এলাকা সমাজ কল্যাণ সমিতির পক্ষ থেকে গত দুইদিন আগে একটি আবেদন পেয়েছি। যেহেতু সম্মেলনের অনুমোদনের বিষয়টি থানার এখতিয়ারে নেই সেহেতু বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছি। এ বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, আগামী ১৭ জুন সিদ্ধিরগঞ্জের হিরাঝিল আবাসিক এলাকায় অবস্থিত গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল এন্ড কলেজ নারায়ণগঞ্জ জেলা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হবে।

Back to top button