সারাদেশ

যে কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী মাসুদ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী আব্দুল্লাহ্-আল-কায়সারকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী এএইচএম মাসুদ দুলাল।

সোমবার (১৮ ডিসেম্বর) বিকালে এএইচএম মাসুদ দুলাল সোনারগাঁ উপজেলার মোগরাপাড়াস্থ তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলনের মাধ্যমে লিখিত বক্তব্য পাঠ করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

লিখিত বক্তব্যে এএইচএম মাসুদ দুলাল বলেন, সোনারগাঁবাসীদের দাবী ছিল দ্বাদশ জাতীয় নির্বাচনে একজন নৌকার প্রার্থী মনোনয়ন পাক, নৌকাকে পুনরায় সোনারগাঁয়ের মটিতে প্রতিষ্ঠিত করা। আমি কখনোই কোনো প্ররোচনা বা লোভের বশবর্তী হয়ে নৌকার পক্ষ থেকে সরে দাঁড়াইনি। আমার আদর্শের বিরুদ্ধে কখনও সমঝোতা করিনি এবং করবোও না, এবারো তার ব্যাতিক্রম হবেনা। আমি সব সময়ই নৌকার সমর্থক ছিলাম এবং আজীবনই থাকবো। বিগত নির্বাচন গুলোতেও নিশ্চয় আপনারা নৌকার প্রতি আমার আনুগত্যের প্রমাণ পেয়েছেন। কিন্তু গত ১৭ই ডিসেম্বর ছিলো মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন। কিছু অনাকাঙ্খিত জটিলতার কারণে আমার স্বতন্ত্র প্রার্থীতার মনোনয়ন পত্র প্রত্যাহার করা সম্ভব না হলেও আপনারা নিশ্চই জানেন যে, নির্বাচন প্রক্রিয়ার শুরু থেকেই আমি বলে এসেছি নৌকার মনোনয়ন যিনি পাবেন নৌকার স্বার্থে আমি অবশ্যই তাঁর পক্ষেই থাকবো।

এদিকে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ালেও প্রতীক বরাদ্ধে তিনি ঈগল প্রতীক পেয়েছেন। যা ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে ব্যালট পেপারে থাকবে বলে জানা গেছে।

Back to top button